ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ব্লগার ওয়াশিকুর হত্যা: দুই সাক্ষীকে পুনঃজেরা

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৮, ১৮ জানুয়ারি ২০২১  
ব্লগার ওয়াশিকুর হত্যা: দুই সাক্ষীকে পুনঃজেরা

ব্লগার ওয়াশিকুর রহমান বাবু (ফাইল ফটো)

ব্লগার ওয়াশিকুর রহমান বাবু হত্যা মামলায় আবু ইউসুফ ও এসএম সেলিম রেজা নামের দুই সাক্ষীকে পুনরায় জেরা করেছেন আসামিপক্ষের আইনজীবীরা।

সোমবার (১৮ জানুয়ারি) ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ মো. রবিউল আলমের আদালতে আসামিপক্ষের আইনজীবীরা তাদের জেরা করেন। আগামী ৪ ফেব্রুয়ারি জেরার পরবর্তী তারিখ ঠিক করেছেন আদালত।

ব্লগার ওয়াশিকুর হত‌্যা মামলার আসামিরা হলেন— জিকরুল্লাহ ওরফে হাসান, আরিফুল ইসলাম ওরফে মুশফিক ওরফে এরফান, সাইফুল ইসলাম ওরফে মানসুর, মাওলানা জুনায়েদ আহম্মেদ ওরফে তাহের এবং সাইফুল ইসলাম ওরফে আকরাম। জুনায়েদ ও সাইফুল পলাতক আছেন।

গত ৪ নভেম্বর একই আদালত পুনরায় চার্জ গঠনের আদেশ দেন। এর আগে গত ২৭ অক্টোবর মামলার রায় ঘোষণার তারিখ ধার্য ছিল। ওই দিন রায় থেকে মামলাটি তুলে নিয়ে পুনরায় চার্জ গঠনের আবেদন করে রাষ্ট্রপক্ষ। আদালত আবেদন মঞ্জুর করেন।

উল্লেখ্য, ২০১৫ সালের ৩০ মার্চ রাজধানীর তেজগাঁওয়ের বেগুনবাড়ীর দিপীকা মোড়ে ওয়াশিকুর রহমান বাবুকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় ওয়াশিকুর রহমানের ভগ্নিপতি মনির হোসেন মাসুদ বাদী হয়ে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মামলা করেন। মামলা তদন্ত করে ২০১৫ সালের ১ সেপ্টেম্বর পাঁচজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মশিউর রহমান।

মামুন/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়