ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শুটিং সেটে মৌমাছির আক্রমণ, জ্ঞান হারালেন অভিনেতা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৩, ১৯ জানুয়ারি ২০২১   আপডেট: ১৫:৪৯, ১৯ জানুয়ারি ২০২১
শুটিং সেটে মৌমাছির আক্রমণ, জ্ঞান হারালেন অভিনেতা

মিলন ভট্টাচার্য

মৌমাছির আক্রমণের শিকার হয়েছে শুটিং ইউনিট। সোমবার (১৮ জানুয়ারি) সকালে মানিকগঞ্জের বেথিলা জমিদার বাড়িতে একটি নাটকের শুটিং সেটে এই ঘটনা ঘটে। এ সময় শুটিং ইউনিটের অভিনয়শিল্পী, ক্যামেরাম্যান, ক্রুসহ ১৭ জন আক্রমণের শিকার হন। তবে অভিনেতা-নির্মাতা মিলন ভট্টাচার্য মৌমাছির কামড়ে জ্ঞান হারিয়ে ফেলেন। আনুমানিক চার শতাধিক মৌমাছি তাকে কামড়ে ছিল। পরে দ্রুত তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়।

নির্মাতা সাজ্জাদ হোসেন দোদুল ‘জমিদার বাড়ি’ নামে একটি ধারাবাহিক নাটক নির্মাণ করছেন। মানিকগঞ্জের বেথিলা জমিদার বাড়িতে এর দৃশ্যধারণের কাজ করছেন তিনি। সোমবার সকাল ১০টার দিকে জমিদার বাড়ির পাশে বাঁশঝাড়ে দৃশ্যধারণের কাজ শুরু হয়। দুটি দৃশ্যের পর হঠাৎ মৌমাছি আক্রমণ করে। সঙ্গে সঙ্গে শুটিং বন্ধ হয়ে যায়। লাইট, ক্যামেরা ফেলে উপস্থিত সবাই ওই স্থান ত্যাগ করেন।

এ সময় অভিনেতা মিলনের পরনে ছিল লাল ধুতি-পাঞ্জাবি। আর তার মধ্যে ঢুকে পড়ে মৌমাছির দল। মৌমাছির কামড়ে একসময় জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। তবে মিলন এখন কিছুটা ভালো আছেন। মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকালে মিলন ভট্টাচার্য রাইজিংবিডিকে বলেন—যে পরিস্থিতি তৈরি হয়েছিল তা ব্যাখ্যা করার মতো না। সবার দোয়া আছে বলে আমি ফিরে আসতে পেরেছি।

গতকাল রাত ১১টার দিকে হাসপাতাল থেকে গেস্ট হাউজে ফেরেন মিলন। বিপদ কেটে গেলেও শরীরে অনেক ব্যথ্যা অনুভব করছেন তিনি। সারা শরীর ফুলে গেছে। কিছুক্ষণের মধ্যে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন এই অভিনেতা।

সবার কাছে দোয়া প্রার্থনা করে মিলিন ভট্টাচার্য বলেন—এই অনাকাঙ্ক্ষিত ঘটনার সংবাদ পেয়ে অনেকের মাঝে অস্থিরতা কাজ করছে। এত মানুষের ভালোবাসা পেয়ে সত্যি অভিভূত। সবাই দোয়া করবেন। আশা করছি, দুই তিন বিশ্রাম নিলে ঠিক হয়ে যাব।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়