ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

উত্তরায় অপহৃত ব্যবসায়ী উদ্ধার, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৯, ১৯ জানুয়ারি ২০২১   আপডেট: ১৯:১১, ১৯ জানুয়ারি ২০২১
উত্তরায় অপহৃত ব্যবসায়ী উদ্ধার, গ্রেপ্তার ২

রাজধানীর উত্তরা থেকে অপহৃত ব্যবসায়ী মিহির রায়কে উদ্ধার করেছে পুলিশ। এ সময়  দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।  তারা হলেন- মো. মিরাজ (৩৫) ও বৃষ্টি (২১)।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকেলে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত জানান অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) এ কে এম হাফিজ আক্তার।

তিনি বলেন, সোমবার (১৮ জানুয়ারি) বিকেলে দক্ষিণখান থানার চেয়ারম্যান পাড়ার একটি বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত ভিকটিমকে উদ্ধারসহ তাদের গ্রেপ্তার করে পুলিশের উত্তরা জোনাল টিম। এই সময়ে তাদের কাছ থেকে অপহরণে ব্যবহৃত একটি ছুরি, ৫৭টি ইলেক্ট্রিক্যাল ক্যাবল টাইস, একটি স্ক্রু ড্রাইভার ও একটি প্লাস উদ্ধার করা হয়। সেই সাথে ভিকটিমের স্ত্রীর কাছ থেকে বিকাশে নেওয়া নগদ ৪৯ হাজার টাকা উদ্ধার করা হয়।

ডিবির অতিরিক্ত পুলিশ কমিশনার বলেন, মামলার পর অপহৃত ব্যবসায়ী মিহির রায়কে উদ্ধারের জন্য রাজধানীতে বিশেষ অভিযান পরিচালনা করে উত্তরা জোনাল টিম। অভিযানে গোয়েন্দা টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, অপহরণ চক্রটি ভিকটিমকে দক্ষিণখানের চেয়ারম্যান পাড়ার হেজুর উদ্দিন রোডের একটি বাড়িতে আটকে রেখেছে। এমন সংবাদ পেয়ে ওই বাড়িতে অভিযান চালায় পুলিশ।  বাড়ির তৃতীয় তলার একটি ফ্ল্যাট থেকে হাত-পা বাধাঁ অবস্থায় ভিকটিমকে উদ্ধার করা হয়।  এ সময় অপহরণকারী চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়।

সাইফুল/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়