ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ডাকাতির পর হত্যা, গ্রেপ্তার ৬ 

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১০, ২০ জানুয়ারি ২০২১  
ডাকাতির পর হত্যা, গ্রেপ্তার ৬ 

ডাকাতিসহ হত্যার ঘটনায় গ্রেপ্তার ৬

রাজধানীর বিমানবন্দর থানা এলাকায় ডাকাতিসহ হত্যার ঘটনায় ৬ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ।

বুধবার (২০ জানুয়ারি) ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) এ কে এম হাফিজ আক্তার এ তথ্য জানায়। 

ডাকাতির ঘটনার বিবরণ দিয়ে হাফিজ আক্তার বলেন, গত ২৮ ডিসেম্বর সকালে আপন মিয়া ও তার সঙ্গী নজরুল ইসলাম দক্ষিণখানের বাসা থেকে বেরিয়ে বিমানবন্দর থানার কাওলায় গাড়ির জন্য অপেক্ষায় দাঁড়ান। কারওয়ান বাজারগামী পিকআপভ্যান এসে দাঁড়ালে উঠে পড়েন তিনি।  গাড়িতে ওঠামাত্রই যাত্রীবেশে ডাকাতরা তাকে ছুরিকাঘাত করে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে ধাক্কা মেরে পিকআপভ্যান থেকে ফেলে দেয়। ঘণ্টাখানেক পর তার মৃত্যু হয়। এ ঘটনায় পরিবারের সদস্যরা বিমানবন্দর থানায় একটি হত্যা মামলা করেন। 

ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলন

তিনি বলেন, মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাত ৯টার দিকে অভিযান পরিচালনা করে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানা এলাকা হতে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন সজল, মুসা, বাচ্চু, সজীব, মুন্না ও সিদ্দিক।  এ সময় তাদের হেফাজত হতে ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপ গাড়ি, অস্ত্র চাকু, ৭ হাজার টাকা ও একটি মোবাইলফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায়, তারা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য।  তারা সাধারণত রাত ১১টার পর হতে একটি ভাড়া করা পিকআপ নিয়ে ডাকাতির উদ্দেশ্যে বের হয়। আব্দুল্লাহপুর থেকে কাওরান বাজার, রামপুরা থেকে যাত্রাবাড়ী, যাত্রাবাড়ী থেকে ভুলতা গাউছিয়া এলাকায় গিকআপযোগে ডাকাতি করে।

সাইফুল/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়