ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কে হচ্ছেন প্রভাসের নায়িকা?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৫, ২০ জানুয়ারি ২০২১   আপডেট: ০৭:০১, ২১ জানুয়ারি ২০২১
কে হচ্ছেন প্রভাসের নায়িকা?

‘ইয়ং রেবেল’ প্রভাস। তেলেগু সিনেমার জনপ্রিয় এই অভিনেতার পরবর্তী সিনেমা ‘সালার’। এতে তার নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে চলছে জল্পনা।

‘সালার’ সিনেমাটি পরিচালনা করছেন ‘কেজিএফ’খ্যাত প্রশান্ত নীল। সম্প্রতি এই সিনেমার মহরত অনুষ্ঠিত হয়েছে। খুব শিগগির শুটিংও শুরু হবে। কিন্তু নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি নির্মাতা।

শুরুতে শোনা যায়, ‘সালার’ সিনেমায় প্রভাসের বিপরীতে অভিনয় করবেন বলিউড ডিভা দিশা পাটানি। তবে নতুন করে গুঞ্জন উঠেছে, সিনেমাটিতে নায়িকা চরিত্রে হাজির হবেন গ্ল্যামারগার্ল ক্যাটরিনা কাইফ। তাকেই নাকি চূড়ান্ত করেছেন নির্মাতারা। তবে এ বিষয়ে তাদের পক্ষ থেকে এখনো কোনো ঘোষণা দেওয়া হয়নি।

এছাড়া ‘সালার’ সিনেমায় খল চরিত্রে অভিনেতা জন আব্রাহামকে দেখা যাবে বলেও গুঞ্জন চাউর হয়েছে। পুরো ভারতজুড়ে পাঁচটি ভাষায় সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন নির্মাতারা।

‘সালার’ সিনেমায় প্রভাসকে ভিন্ন লুকে দেখা যাবে। এজন্য নিজেকে প্রস্তুত করছেন ‘বাহুবলি’ সিনেমাখ্যাত এই অভিনেতা। শারীরিক গড়নে বিশেষ পরিবর্তন আনছেন তিনি। এই বিষয়ে তাকে সাহায্য করছেন তার ট্রেনার লক্ষণ রেড্ডি।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়