ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আয়ুষ্মানের সিনেমা থেকে সরে গেলেন ম্রুণাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৯, ২০ জানুয়ারি ২০২১  
আয়ুষ্মানের সিনেমা থেকে সরে গেলেন ম্রুণাল

জনপ্রিয় বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। একের পর এক বক্স অফিস হিট সিনেমা উপহার দিয়ে চলেছেন। কয়েকদিন আগে তার পরবর্তী ‘ডক্টর জি’ সিনেমার ঘোষণা দিয়েছেন তিনি।

এদিকে সিনেমাটি আয়ুষ্মানের বিপরীতে ম্রুণাল ঠাকুরের অভিনয়ের কথা থাকলেও সরে যাচ্ছেন এই অভিনেত্রী। এ প্রসঙ্গে একটি সূত্র বলিউড হাঙ্গামাকে বলেন, ‘গত বছর লকডাউনের আগে ম্রুণাল সিনেমাটির শিডিউল দিয়েছিলেন। তার চরিত্রটি খুবই গুরুত্বপূর্ণ ছিল এবং নির্মাতারা একটি নতুন জুটি চাইছিলেন। কিন্তু এখন নির্মাতারা যখন আয়ুষ্মানের সঙ্গে মিলিয়ে শুটিংয়ের নতুন তারিখ ঠিক করেন তখন ম্রুণালের অন্য প্রজেক্টের সঙ্গে সেটি মিলে গেছে। তিনি বিষয়টি নির্মাতাদের জানিয়েছেন এবং তারা পরস্পরের সমঝোতার মাধ্যমে ম্রুণালের সরে যাওয়ার সিদ্ধান্তটি নিয়েছেন।’

মেন্সট্রুয়েশন সমস্যার গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘ডক্টর জি’। সিনেমাটি পরিচালনা করবেন অনভূত কাশ্যপ। ম্রুণালের পরিবর্তে এতে কে অভিনয় করবেন তা এখনো জানা যায়নি।

শহিদ কাপুরের বিপরীতে ‘জার্সি’ সিনেমায় দেখা যাবে ম্রুণালকে। এছাড়া ‘তুফান’ সিনেমায় অভিনয় করছেন তিনি। অন্যদিকে, সম্প্রতি ‘চণ্ডীগড় করে আশিকি’ সিনেমার শুটিং শেষ করেছেন আয়ুষ্মান।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়