ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (২৩-২৯ জানুয়ারি)

ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫০, ২৩ জানুয়ারি ২০২১  
এ সপ্তাহের রাশিফল (২৩-২৯ জানুয়ারি)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আপনার গৃহীত পদক্ষেপ প্রশংসিত হবে। এ সপ্তাহে আপনার যোগাযোগ শুভ। সৃজনশীল গবেষণামূলক কাজে সফলতা পাওয়ার সম্ভাবনা আছে। রাগ নিয়ন্ত্রণে রাখতে হবে। ব্যবসা সংক্রান্ত বিনিয়োগে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। সপ্তাহ শেষে কিছুটা বাড়তি চাপ বাড়তে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): এ সপ্তাহে আপনার কর্মব্যস্ততা বাড়বে। ব্যবসায়ীদের আর্থিক লেনদেনে সতর্ক থাকতে হবে। শরীরের প্রতি খেয়াল রাখতে হবে। প্রেম ও রোমান্টিক যোগাযোগ শুভ। পারিবারিক শান্তি ও শৃঙ্খলা বজায় থাকবে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): এ সপ্তাহে আপনার মনোবল চাঙা থাকবে। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। তবে কোনোরকম রাগ ও জেদ আপনার মানসিক স্তরকে বিঘ্নিত করতে পারে। আর্থিক লেনদেনে সতর্ক থাকতে হবে। কারো কারো ক্ষেত্রে চাকরি সংক্রান্ত যোগাযোগ শুভ। আর্থিক চাপ বাড়তে পারে। সৃজনশীল কাজে সফলতা আসতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): মনোবল উঠা-নামা করতে পারে। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক থাকতে হবে। তবে আর্থিক ও বিনিয়োগের ক্ষেত্রে যথেষ্ট সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে আপনাকে যথেষ্ট সতর্ক থাকতে হবে। সন্তান বিষয়ে উদ্বিগ্নতা বাড়তে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): আপনার ব্যক্তিত্ব ও অভিজাত্যের কারণে বিপরীত লিঙ্গকে যথেষ্ট আকর্ষণ করবেন। এ সপ্তাহে সহনশীল ও ধীরস্থির হলে আপনার জন্য ভালো হবে। অতিরিক্ত জেদ পারিবারিক জীবনে অশান্তি তৈরি করতে পারে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। সপ্তাহের শেষে সামাজিক যোগাযোগ বাড়বে। 

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। সপ্তাহের শুরুতে প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। কর্মক্ষেত্রে সুনাম ও মর্যাদা বাড়বে। সকল কাজে নিজেকে তুলে ধরার সুযোগ পাবেন। আপনার অধ্যবসায় সফলতা লাভের সহায়ক হবে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): এ সপ্তাহে তুলা রাশির জাতক-জাতিকারা মানসিক শান্তি পাবেন। তবে অতিরিক্ত আবেগপ্রবণতা পরিহার করুন। মন নিয়ন্ত্রণ করুন। আর্থিক ভাগ্য ভালো যাবে। মিতব্যয়ী হওয়ার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): এ সপ্তাহে আপনি প্রিয়জনের কাছ থেকে মানসিকভাবে অনুপ্রেরণা পাবেন। সপ্তাহের শুরুতে কর্মব্যস্ততা বাড়বে। শরীরের প্রতি খেয়াল রাখতে হবে। পারিবারিক শান্তি-শৃঙ্খলা বজায় থাকবে। সম্পত্তি বিষয়ে লাভবান হতে পারেন। চলাফেরায় সতর্ক হলে ভালো।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখুন। অপ্রিয় কথা বলা থেকে বিরত থাকুন। বহির্মুখী ব্যস্ততায় পারিবারিক সম্পর্কে বিরুপ প্রতিক্রিয়া হতে পারে। রাগ নিয়ন্ত্রণে রাখুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): ইমোশন ও সেন্টিমেন্ট নিয়ন্ত্রণে রাখুন। প্রয়োজনে গোপনীয়তা রক্ষা করুন। মানসিক ও আর্থিকভাবে চাপে থাকতে পারেন। কোনো ঘটনা আপনার মানসিকতা পরিবর্তন করতে পারে। পারিবারিক ও দাম্পত্য জীবনে মানিয়ে চলার চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আপনি গভীর অনুভূতিপ্রবণ। আপনার স্নায়ুবিক দুর্বলতা দেখা দিতে পারে। এ সপ্তাহে পারিবারিক শৃঙ্খলা বজায় থাকবে। ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। দাম্পত্য সম্পর্কে সমন্বয় করে চলার চেষ্টা করুন। আর্থিক ও ব্যবসায়িক যোগযোগ শুভ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আপনার অবসাদের কারণে কর্মক্ষেত্রে ক্ষতি হতে পারে। শারীরিক ও মানসিক বল বৃদ্ধির চেষ্টা করুন। তবে আর্থিক দিকে সফলতা পাওয়ার সম্ভাবনা আছে। পুরোনো কোনো সমস্যা সমাধান হতে পারে।
 

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়