ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

প্রধানমন্ত্রী-এমপিদের আগে টিকা নেওয়া দরকার : ফখরুল

নিজস্ব প্রতিবেদক, রংপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০২, ২৫ জানুয়ারি ২০২১  
প্রধানমন্ত্রী-এমপিদের আগে টিকা নেওয়া দরকার : ফখরুল

প্রধানমন্ত্রীসহ জাতীয় সংসদের সকল সদস্যদের আগে করোনার টিকা নেওয়া দরকার বলে মনে করছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, বিশ্বের বিভিন্ন দেশে সরকার প্রধান ও মন্ত্রীরা আগে টিকা নিয়ে জনগণকে সাহস জুগিয়েছেন।

স্বাধীনতার রজত জয়ন্তী উদযাপন উপলক্ষে রংপুর নগরীর অদূরে বিনোদন কেন্দ্র ‘ভিন্নজগতে’ সোমবার (২৫ জানুয়ারি) বিকেলে বিএনপি রংপুর বিভাগীয় কমিটির সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মির্জা ফখরুল। এ সময় তিনি সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন।

বর্তমান নির্বাচন কমিশনের অধীনের নির্বাচনের গ্রহণযোগ্যতার বিষয়ে বিএনপি মহাসচিব বলেন, বর্তমান নির্বাচন কমিশন নিরপেক্ষ নয়। তাই তাদের কাছে সুষ্ঠু নির্বাচন আশা করা যায় না। 

বিএনপির এই নেতা বলেন, ‘স্বাধীনতা যুদ্ধের সঙ্গে শহীদ জিয়াউর রহমান ইতিহাস হয়ে আছেন। এই ইতিহাস মুছে ফেলা যাবে না। তাই স্বাধীনতার মহান সুবর্ণ জয়ন্তীতে বিএনপির প্রতিটি নেতাকর্মীকে শহীদ জিয়ার বহুদলীয় গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার সংগ্রামে ঝাঁপিয়ে পড়ে রাষ্ট্রের মালিকানা জনগণের হাতে ফিরে আনতে হবে।’ 

বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক (রংপুর) ও রংপুরে স্বাধীনতার রজত জয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব অধক্ষ্য আসাদুল হাবিব দুলুর সভাপতিত্বে দলের রংপুর বিভাগীয় কমিটির সভা অনুষ্ঠিত হয়। এই সভায় স্বাধীনতার রজত জয়ন্তী উদযাপনে মাসব্যাপি কমসূচী নেওয়া হয়।

কর্মসূচির মধ্যে রয়েছে, জিয়াউর রহমানের জীবনী ও মুক্তিযুদ্ধের ওপর রচনা প্রতিযোগিতা, জেনারেল জিয়ার জেড ফোর্সের মুক্তিযুদ্ধকালীন মুক্ত অঞ্চল কুড়িগ্রাম জেলার রৌমারীতে ক্রীড়া প্রতিযোগিতা, মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ ও আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, বিভাগের প্রতি জেলা ও উপজেলায় মুক্তিযোদ্ধাদের সংর্বধনা অনুষ্ঠান, অস্বচ্ছল মুক্তিযোদ্ধা ও তার পরিবারের সদস্যদের আর্থিক সহায়তা প্রদান। 
 

নজরুল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়