ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (২০-২৬ ফেব্রুয়ারি)

জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৪, ২০ ফেব্রুয়ারি ২০২১  
এ সপ্তাহের রাশিফল (২০-২৬ ফেব্রুয়ারি)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মেষ রাশির জাতক-জাতিকার জন্য বেশ ভালো সময়। এ সপ্তাহটি ব্যবসা-বাণিজ্যে যুক্তদের জন্য অনুকূল সময়। প্রতিযোগিতামূলক কাজে সফলতা আসার সম্ভাবনা আছে। বিবাহ সংক্রান্ত বিষয় ও বিবাহিত জীবনে সফলতা আসতে পারে। সামাজিক যোগাযোগ শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): এ সপ্তাহে পারিবারিক ও সামাজিকভাবে নিজেকে উপভোগ করার সুযোগ পাবেন। কাজের গতি বাড়বে। সাহিত্য ও বিনোদন জগতের যুক্তদের জন্য চমৎকার সময়। তবে অতিরিক্ত কাজের চাপে মানসিক অবসাদ ও অস্থিরতা তৈরি হতে পারে। আপনার পরিকল্পনা অনুযায়ী সফলতা পাবেন। আর্থিক যোগাযোগ শুভ। বিনিয়োগের জন্য একটু সতর্ক হলে ভালো হবে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): শারীরিক, মানসিকভাবে নিজেকে চাঙা রাখার চেষ্টা করুন। নিজের কাজের জায়গায় মনোযোগ বৃদ্ধি করুন। আর্থিক ব্যয় নিয়ন্ত্রণে সচেষ্ট হোন। পারিবারিক সম্পর্ককে আরো গুরুত্ব দিয়ে বিবেচনা করুন। তবে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সবার সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): প্রতিটি সম্পর্ককে গুরুত্ব দিয়ে বিবেচনা করুন। আর্থিক দিক থেকে ভালো থাকবেন। ব্যবসায়ীদের জন্য বেশ সতর্কতা প্রয়োজন। তবে পেশাজীবীদের জন্য বেশ সম্ভাবনাময় সপ্তাহ। তথ্য আদান-প্রদানে সতর্ক থাকার চেষ্টা করুন। সপ্তাহের শেষের সময়টি বেশ আনন্দদায়ক হবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): সিংহ রাশির জাতক-জাতিকারা ব্যাপক আত্মবিশ্বাসী হয়ে উঠবেন। রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়বে। প্রতিযোগিতামূলক কাজে সফলতা আসার সম্ভাবনা আছে। জীবনশৈলী ও পরিবেশ পরিবর্তন ইংগিত দিচ্ছে। পারিবারিক জীবন ভালো কাটবে। সব মিলিয়ে বেশ সম্ভাবনাময় সপ্তাহ সিংহের জন্য। কাজের জায়গায় উন্নতির যোগ আছে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): মানসিক প্রশান্তি বাড়বে। পারিবারিক ও প্রিয়জনের সঙ্গে সব ধরনের ভুল বুঝাবুঝি এড়িয়ে চলুন। কারো কারো কর্মের জায়গায় উন্নতি ও প্রাপ্তির সম্ভাবনা আছে। যোগাযোগ ও ভ্রমণের সময় সতর্ক থাকুন। এ সপ্তাহে প্রতিটি পরিকল্পনায় ও কাজ বাস্তবায়নের ক্ষেত্রে সচেতনতা বৃদ্ধি করুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): নিজ দায়িত্ব সম্পর্কে সচেতন হোন। পারিবারিক ও দাম্পত্য জীবনে সব ধরনের ভুল বুঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন। নিজের বিষয়ে গোপনীয়তা বজায় রাখার চেষ্টা করুন। আপনার প্রতিপক্ষ সম্পর্কে সচেতন হোন। আর্থিক ও ক্যারিয়ারের দিক থেকে ভালো যাবে। সব ধরনের বিষণ্নতা ও অস্থিরতা পরিহার করুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): সব ধরনের উত্তেজনা ও আবেগ নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন। আর্থিক দিক থেকে ভালো থাকবেন। প্রতিটি সম্পর্ককে মূল্যায়ন করুন। আপনার ব্যক্তিত্ব দিয়ে অনেককে প্রভাবিত করতে সক্ষম হবেন। এ সপ্তাহে বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা শারীরিক ও মানসিক দিক থেকে বেশ ভালো থাকবেন। সব মিলিয়ে এ সপ্তাহটি আপনার জন্য শুভ সম্ভাবনাময়।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): এ সপ্তাহ আপনার জন্য বেশ সম্ভাবনাময়। শারীরিক, মানসিক ও পেশাগত জীবন ভালো যাবে। গুরুত্বপূর্ণ বিষয়ে অভিজ্ঞ কারো সঙ্গে আলোচনা করুন। আর্থিক যোগাযোগ শুভ। বিনিয়োগে সফলতা পাবেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): এ সপ্তাহে আপনার কাজের চাপ বাড়তে পারে। পরিকল্পনা অনুযায়ী পেশাগত যোগাযোগে সফলতা পাবেন। পারিবারিক জীবনে শান্তি শৃঙ্খলা বজায় থাকবে। প্রণয় সংক্রান্ত বিষয় শুভ। মানসিক চাপ কিছুটা কম থাকবে। আর্থিক ও স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে শুভ ইংগিত রয়েছে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): মানসিক প্রশান্তি বজায় রাখার চেষ্টা করুন। আর্থিক দিক থেকে চাপে থাকতে পারেন। আপনার পরিকল্পনা বাস্তবায়নে সফল হওয়ার সম্ভাবনা আছে। দাম্পত্য জীবনে মানিয়ে চলুন। পর্যাপ্ত বিশ্রাম নিন। কোনো সিদ্ধান্ত নেয়ার আগে একটু চিন্তা ভাবনা করুন। ব্যয় নিয়ন্ত্রণ করুন। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): মীন রাশির জন্য এ সপ্তাহ বেশ সম্ভাবনাময়। পরিকল্পনা বাস্তবায়নে বেশ অগ্রগতি হবে। আপনার পেশাগত দিক ভালো যাবে। প্রতিটি কাজে আপনার ভাগ্য অনুকূলে থাকবে। সবধরনের অস্থিরতা নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়