ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (১৩-১৯ মার্চ)

জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪১, ১৩ মার্চ ২০২১   আপডেট: ১১:৫৯, ১৩ মার্চ ২০২১
এ সপ্তাহের রাশিফল (১৩-১৯ মার্চ)

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র এবং অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মেষের ভাগ্য সুপ্রসন্ন। প্রত্যাশা অনুযায়ী সফলতা পাবেন। তবে স্বাধীনতাকে খর্ব করে এমন কিছু বিষয় থেকে বিরত থাকুন। আবেগের বশবর্তী হয়ে কোনো কথা বলার ক্ষেত্রে সতর্ক থাকুন। অপ্রয়োজনীয় খরচ হওয়ার সম্ভাবনার ক্ষেত্র তৈরি হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): মানসিক ও শারীরিকভাবে চাঙা থাকবেন। তবে আবেগ নিয়ন্ত্রিত রাখুন। সহকর্মীর সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখার চেষ্টা করবেন। রোগ সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকুন। প্রিয়জনের সঙ্গে আন্তরিক সম্পর্ক তৈরি হবে। পেশাজীবনে ব্যস্ততা থাকবে। পারিবারিক ও দাম্পত্য জীবন সম্পর্কে সমঝোতা দরকার।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): শারীরিক সুস্থতার দিকে বিশেষ খেয়াল রাখুন। প্রতিযোগিতামূলক কাজে সফলতা আসতে পারে। সন্তান সম্পর্কিত বিষয় পরিবারে আনন্দ বৃদ্ধি করবে। বন্ধুমহলে আরো আন্তরিক সম্পর্ক বাড়বে। ব্যবসায়িক যোগাযোগ শুভ। পেশাজীবীদের জন্য অনুকূল সময়। আর্থিক যোগাযোগ শুভ।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): আপনার জন্য এ সপ্তাহটি সামগ্রিকভাবে বেশ সম্ভাবনাময়। পারিবারিক ও সামাজিকভাবে নিজেকে প্রফুল্ল রাখার চেষ্টা করুন। সম্পর্কজনিত বিষয়ে সমঝোতার প্রয়োজন। আর্থিক লেনদেন ও বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সাফল্যের সম্ভাবনা রয়েছে। শারীরিক ও মানসিকভাবে সুস্থতার জন্য সঠিক পরামর্শ গ্রহণ করুন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): সৃজনশীল কাজের জন্য বেশ সম্ভাবনাময় সপ্তাহ। আর্থিক বিষয়ে সফলতা আসার সম্ভাবনা আছে। প্রতিযোগিতামূলক কাজে সফল হতে পারেন। পারিবারিকভাবে বেশ আনন্দ উপভোগ করবেন। কাজের জায়গায় সাফল্যের ধারাবাহিকতা বজায় থাকবে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): মানসিক প্রশান্তি বজায় রাখার চেষ্টা করুন। আর্থিক সংক্রান্ত বিষয়ে কিছুটা চাপে থাকতে পারেন। তবে আপনার কর্ম সফলতা বজায় থাকবে। দীর্ঘ পরিকল্পনার চেয়ে স্বল্প মেয়াদি পরিকল্পনা আপনার সাফল্য লাভে সহায়ক হবে। সন্তান সম্বন্ধীয় বিষয় আপনার জন্য শুভ। উচ্চশিক্ষা সংক্রান্ত বিষয়ে সফলতা আসতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): আপনার জন্য এ সপ্তাহটি শুভ। আর্থিক যোগাযোগ শুভ। অনেকের চাকরি সংক্রান্ত বিষয়ে সফলতা লাভ করার সম্ভাবনা আছে। পরিবার ও প্রিয়জনের সঙ্গে আন্তরিক সম্পর্ক বাড়বে। আত্মীয় ও ঘনিষ্ঠ সম্পর্কযুক্ত মানুষের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। শারীরিক ও মানসিক দিকে বিশেষ যত্নশীল হোন। স্বল্প দূরত্বে ভ্রমণের সুযোগ তৈরি হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): নিজের আবেগ নিয়ন্ত্রিত রাখার চেষ্টা করুন। পারিবারিক জীবনে ইতিবাচক মনোভাব পোষণ করুন। আর্থিক যোগাযোগ শুভ। কর্মপরিবেশ ভালো যাবে। প্রেম ও রোমান্স আপনার জন্য শুভ। বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক থাকার চেষ্টা করুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): ধনু রাশির জাতক-জাতিকার জন্য বেশ সম্ভাবনাময় সপ্তাহ। আর্থিক দিক থেকে ভালো থাকবেন। পুরো সপ্তাহ ব্যস্ততায় কাটবে। কোনো সামাজিক কাজে যোগদান করতে পারেন। পারিবারিক জীবন উপভোগ করবেন। তবে আপনার বহির্মুখী ব্যস্ততা কমিয়ে কাছের মানুষকে সময় দেওয়ার চেষ্টা করুন। যোগাযোগ বৃদ্ধি পাবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): আর্থিক যোগাযোগ শুভ। আপনার কর্মতৎপরতা বৃদ্ধি পাবে। সন্তানের প্রতি খেয়াল রাখুন। পারিবারিক জীবনে মানসিক প্রশান্তি বজায় রাখার চেষ্টা করুন। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক থাকুন। বিনিয়োগের জন্য অনুকূল সময়। শরীরের প্রতি যত্নশীল হোন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): কুম্ভের জন্য এ সপ্তাহটি সম্ভাবনাময়। আপনার পরিকল্পনা অনুযায়ী কাজ করলে সফলতা পাবেন। তবে মানসিক উদ্যম বজায় রাখার চেষ্টা করুন। কর্মপরিবেশে পজিটিভ থাকার চেষ্টা করুন। সব মিলিয়ে বেশ ভালো সময় কাটবে আপনার।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): মানসিকভাবে চাঙা থাকবেন। আর্থিকভাবে চাপে থাকতে পারেন। ব্যবসায়িক যোগাযোগ শুভ। কাজের সূত্রে ভ্রমণ হতে পারে। সব ধরনের মতানৈক্য এড়িয়ে চলুন। আপনার মতামত সঠিকভাবে উপস্থাপন করুন। সপ্তাহের শেষে আপনার সামগ্রিক বিষয়ে সফল হওয়ার সম্ভাবনা আছে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়