ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

নিতম্বে হুক লাগিয়ে বাঞ্জি জাম্প

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৪, ১৯ মার্চ ২০২১   আপডেট: ১৩:৩৬, ১৯ মার্চ ২০২১
নিতম্বে হুক লাগিয়ে বাঞ্জি জাম্প

শরীরের সঙ্গে ইলাস্টিকের শক্ত দড়ি বেঁধে অনেক উঁচু কোনো জায়গা থেকে নিচে ঝাঁপিয়ে পড়াই হলো বাঞ্জি জাম্প। অ্যাডভেঞ্চার প্রেমীদের জন্য অন্যতম আকর্ষণীয় বিষয় এটি। কিছু সময়ের জন্য পাখির মতো শূন্যে ভেসে থাকার এই অভিজ্ঞতাটি অনেকেই উপভোগ করেন।

যাদের উচ্চতা-ভীতি রয়েছে তাদের জন্য বাঞ্জি জাম্প মোটেও স্বস্তির নয়। অনেক উঁচু থেকে লাফ দিতে হয় বলে বাঞ্জি জাম্প বেশ ভীতিকর! লাফ দেওয়ার আগে মনের ভেতর ভয় কাজ করে। কারণ অনেক সাহসী মানুষও এখানে ভয়কে জয় করতে ব্যর্থ হন।

কিন্তু রাশিয়ার এক ব্যক্তি এটিকে এবার ভিন্নমাত্রা যোগ করেছেন। ৫০ ফুট উঁচু স্থান থেকে লাফ দেওয়া তো বটেই, পাশাপাশি শরীরে কোনো দড়ি প্যাঁচাননি তিনি। বরং হুকের মাধ্যমে নিজেকে আটকে রাখেন এই ডেয়ারডেভিল।

ঘটনাটি তিনি ঘটিয়েছেন রাশিয়ার সেইন্ট পেটার্সবার্গে। সামাজিক যোগাযোগমাধ্যমে এর একটি ভিডিও প্রকাশ হয়েছে। কিছুক্ষণের মধ্যেই এই বিচিত্র ঘটনাটি ভাইরাল হয়ে যায়। ভিডিওতে দেখা যায়, একটি পরিত্যক্ত গুদাম ঘরের ছাদ থেকে লাফ দিচ্ছেন তিনি। তার নিতম্বে দুইটি হুক লাগানো।

তবে সাহসী এই ব্যক্তির পরিচয় এখনো জানা যায়নি। সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি প্রকাশ করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘সেইন্ট পেটার্সবার্গের এই ব্যক্তি কষ্টকে ভিন্নভাবে উপভোগ করতে চাইছিলেন।’

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়