ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (১০-১৬ এপ্রিল)

জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১১, ১০ এপ্রিল ২০২১  
এ সপ্তাহের রাশিফল (১০-১৬ এপ্রিল)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মেষ রাশির জাতক-জাতিকার মধ্যে রয়েছে সাহস, উদ্যম ও কর্মতৎপর মানসিকতা। আপনি যদি এসব গুণাবলীর সঙ্গে ধৈর্য ও একাগ্রতার সমন্বয় করতে পারেন তাহলে সফলতা আপনার করায়ত্তে। প্রতিটি কাজে ধীর স্থির হয়ে কাজ করুন ও সব ধরনের সংঘাত এড়িয়ে চলুন।

বৃষ রাশি  (২১ এপ্রিল-২১ মে): বৃষ রাশির জাতক-জাতিকার মধ্যে রয়েছে জাগতিক কর্ম এবং পার্থিব সুখ-স্বাচ্ছন্দ্যের দিকে বিশেষ আকর্ষণ। আপনি অলসতা ও হঠাৎ উত্তেজনা নিয়ন্ত্রণ করতে পারলে আপনার বৈষয়িক সফলতা ও আর্থিক সফলতা নিশ্চিত। সবধরনের অস্থিরতা ও ঝামেলা থেকে নিজেকে বিরত রাখার চেষ্টা করুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): মিথুন রাশির জাতক-জাতিকাদের প্রকৃতিগতভাবে রয়েছে তীক্ষ্ণ বুদ্ধিমত্তা, প্রাণচাঞ্চল্য ও সব পরিস্থিতিতে মানিয়ে চলার ক্ষমতা। আপনি যদি আপনার পরিবর্তনশীল মানসিকতা ও দ্বিধাদ্বন্দ্ব পরিহার করতে পারেন তাহলে সব ধরনের সফলতা আপনার করায়ত্ত করতে পারবেন। পারিবারিক জীবনে আনন্দ উপভোগ করবেন। প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলুন ও পর্যাপ্ত বিশ্রাম নিন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): কর্কট রাশির জাতক-জাতিকার মধ্যে রয়েছে স্নেহ-মমতা, কল্পনাশক্তি, সৌন্দর্যের প্রতি অনুরাগ। আপনি সব ধরনের পরিস্থিতি অনুযায়ী মনের আবেগ নিয়ন্ত্রণ করতে পারেন। আপনি আপনার কর্মে সহজে সফল হতে পারবেন। পারিবারিক শান্তি, শৃংখলা ও উন্নতি রক্ষায় আপনি বিশেষ সফলতা লাভ করবেন। সব রকম অলসতা ও উদ্যমহীনতা পরিহার করুন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): সিংহ রাশির জাতক-জাতিকার মধ্যে রয়েছে আত্মবিশ্বাস, উদারতা, নেতৃত্বের গুণাবলী ও দৃৃঢ় প্রতিজ্ঞ মানসিকতা। আপনি যদি অতিরিক্ত জেদ ও অতিরিক্ত আত্মবিশ্বাস নিয়ন্ত্রণ করতে পারেন, তাহলে সব কাজে সফলতা পাবেন। নিজের স্বাস্থ্যের ব্যাপারে খেয়াল রাখুন। একটু ধীর স্থির ও সহনশীল হলে সফলতা আপনার করায়ত্তে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক-জাতিকার মধ্যে রয়েছে বাস্তববাদী ও যুক্তিবাদী মানসিকতা। মনের দিক থেকে সুন্দরের পূজারী, স্মরণশক্তি ও স্মৃতিশক্তি প্রখর। আপনি যদি খুঁতখুঁতে মানসিকতা ও বেশি সাবধানী চরিত্র পরিহার করতে পারেন তাহলে সব ধরনের কাজে সহজে সফল হতে পারবেন। দাম্পত্য ও পারিবারিক জীবনে মতানৈক্য এড়িয়ে চলুন। বন্ধু, আত্মীয়স্বজনের সঙ্গে আপনার ভুল বুঝাবুঝি হলে ইতিবাচক মনোভাব পোষন করুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): তুলা রাশির জাতক-জাতিকারা শান্তিপ্রিয় বুদ্ধিমান, সামাজিক, সদালাপী, জ্ঞানী ও সৌন্দর্য প্রিয়। ন্যায় বিচার ও মানসিক শান্তি আপনার বিশেষ গুণ। আপনি যদি আবেগপ্রবণতা, মিতব্যয়ী ও মিতবাক হতে পারেন, তাহলে আপনি আপনার লক্ষ্যে সহজে পৌঁছতে পারবেন। অতিরিক্ত বন্ধুপ্রীতি ও খোলামেলা মানসিকতা আপনার ব্যক্তিগত ও পারিবারিক জীবনে অস্থির পরিস্থিতি সৃষ্টি করতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক-জাতিকার মধ্যে রয়েছে দৃঢ় ইচ্ছাশক্তি, প্রচন্ড আত্মবিশ্বাস, আকর্ষণ ক্ষমতা ও গোপনীয়তা। আপনার প্রচন্ড ইচ্ছাশক্তিকে কাজে লাগাতে পারলে মহান স্তরে নিজেকে উন্নতি করতে পারবেন। তবে ব্যয় নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): ধনু রাশির জাতক-জাতিকারা সৎ, ন্যায়পরায়ণ, স্বাধীনচেতা এবং প্রবল আত্মবিশ্বাসী। জীবনে বড় হওয়ার তীব্র আকাঙ্ক্ষা থাকে এ রাশির জাতক- জাতিকাদের। এ সপ্তাহে স্পষ্ট কথা বলা থেকে নিজেকে বিরত রাখার চেষ্টা করুন। যেকোনো মতানৈক্য পরিস্থিতি তৈরি হলে নিজেকে ধীরস্থির রাখুন। ব্যয় নিয়ন্ত্রণ  করুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): মকর রাশির জাতক-জাতিকা উচ্চবিলাসী, প্রচুর প্রাণশক্তিসম্পন্ন, অধ্যবসায়ী। নিয়মতান্ত্রিক জীবন আপনার পছন্দ। অনেকে আপনাকে ভুল বুঝতে পারে, সেই ক্ষেত্রে আপনি পজিটিভ থাকার চেষ্টা করুন। আপনার পরিশ্রম ও স্বল্প ব্যয়ের কারণে আপনি আর্থিকভাবে সফলতা পাবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক-জাতিকারা খুবই অনুভূতিপ্রবণ ও গভীর অর্ন্তদৃষ্টি সম্পন্ন। আপনার আবেগ নিয়ন্ত্রিত করুন। দাম্পত্য ও পারিবারিক জীবনে সমন্বয় করে চলুন। অপ্রত্যাশিত ঘটনার জন্য সব সময় মানসিকভাবে প্রস্তুত থাকুন। 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): মীন রাশির জাতক-জাতিকার মধ্যে রয়েছে আদর্শবাদী চিন্তা, সহনশীলতা, আবেগ প্রবণতা ও আধ্যাত্মিক চিন্তাভাবনা। এ সপ্তাহে মানসিক দিক থেকে ভালো থাকার চেষ্টা করুন। সঠিক পরিকল্পনা ও দিক নির্দেশনা নিয়ে এগিয়ে চললে আপনি আর্থিকভাবে সফল হওয়ার সম্ভাবনা আছে। সব ধরনের ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়