ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

মোটরবাইকে দুই সন্তানের মাঝে মায়ের লাশ

অন্য দুনিয়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৯, ২৯ এপ্রিল ২০২১   আপডেট: ২২:৩০, ২৯ এপ্রিল ২০২১
মোটরবাইকে দুই সন্তানের মাঝে মায়ের লাশ

এক মোটরবাইকে তিনজন। স্বাভাবিকভাবেই দেখে প্রথমেই ট্রাফিক আইন ভঙ্গের বিষয়টি মাথায় আসবে। এর ওপর আবার করোনা পরিস্থিতি। সম্প্রতি এমনই একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

অনেকেই হয়তো রাগ হবেন। কিন্তু বিষয়টি মোটেও রাগ হবার মতো কিছু নয়। বলতে হয় হৃদয়বিদারক। ভারতের করোনা মহামারিতে ভেঙে পড়েছে দেশটির স্বাস্থ্য ব্যবস্থা। এই অবস্থায় চিকিৎসা সেবার সংকট, অ্যাম্বুলেন্স থেকে শুরু করে অক্সিজেন সিলিন্ডার সবকিছুর ঘাটতি প্রকট আকার ধারণ করেছে। এই অবস্থায় মৃত মায়ের সৎকারের জন্য মোটরবাইকের মাঝখানে লাশ নিয়ে শ্মশানে যান দুই ভাই।

ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে, ঘটনাটি ভারতের অন্ধ্র প্রদেশের। মঙ্গলবার (২৭ এপ্রিল) চিকিৎসার জন্য স্থানীয় একটি হাসপাতালে পঞ্চাশোর্ধ্ব মাকে ভর্তি করেন নরেন্দ্র ও রমেশ। কিন্তু শেষ রক্ষা হয়নি। সেখানেই মৃত্যবরণ করেন ওই নারী। হাসপাতালে অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করতে না পারায় মোটরবাইকে মাকে মাঝে বসিয়ে নয় মাইল দূরের শ্মশান ঘাটে উদ্দেশ্যে রওনা হন তারা। 

শুরুতে ট্রাফিক আইন আমান্য করছে ভেবে তাদের আটকায় পুলিশ। কিন্তু বিস্তারিত শোনার পর ছেড়ে দেন। নরেন্দ্র বলেন, ‘আমি এমনটা কখনোই চাইনি। যতদিন এই মোটরবাইক চালাবো ততদিন এই ঘটনা আমার মনে পড়বে।’

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়