ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ব্যাটিং করছে হাতি, বল উড়ে যাচ্ছে বাউন্ডারিতে!

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫১, ১৩ মে ২০২১   আপডেট: ১৩:৫৮, ১৩ মে ২০২১

হাতি ক্রিকেট খেলছে! পুরোদুস্তর ব্যাটিং করছে। পায়ে প্যাড নেই।  কিন্তু শুঁড়ে ধরা বড় লাঠিটাই তার ক্রিকেট ব্যাট। অপরপ্রান্ত থেকে বোলিং করছেন তার মাহুত। প্রতিটি বলেই দারুণ ব্যাটিং হাতির। প্লাষ্টিকের বলে বাউন্ডারি হাঁকাচ্ছে ‘ব্যাটসম্যান হাতি’। 

দু-একটা বল শুধু ব্যাটে ঠিক মতো লাগেনি। কিন্তু ওভারের বেশিরভাগ বলেই একেবারে ব্যাটসম্যানের দক্ষতা যেন! ড্রপ খেয়ে আসা বল ফিল্ডারের মাথার ওপর দিয়ে বাউন্ডারি হয়ে যাচ্ছে। 

ব্যতিক্রমী এই ক্রিকেট ম্যাচের আয়োজন হয়েছিল ভারতের কেরালায়।  টুইটারে হাতির এই ব্যাটিংয়ের ভিডিও পোষ্ট হওয়ার পর দারুণ সাড়া পড়ে যায়।  ভাইরাল হয়। 

কেরালার গানুপ্রেম নামের এক ব্যক্তি এই ভিডিও টুইটারে পোস্ট করেন। ক্যাপশনে তিনি লেখেন-‘হাতিকে ক্রিকেট খেলতে দেখেছেন কখনো? সম্ভবত সে অনেক আর্ন্তজাতিক ক্রিকেটারের চেয়ে ভালো খেলে!’

গানুপ্রেমের এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। হাতিদের নিয়ে এর আগেও কেরালার এই অধিবাসী বেশকিছু ভিডিও তার টুইটার হ্যান্ডেলে পোস্ট করেন। 

গানুপ্রেমের হাতির সঙ্গে ক্রিকেট খেলার এই ভিডিও ক্রিকেটাদের দৃষ্টিও আকর্ষণ করেছে।  ভারতের সাবেক ওপেনার বীরেন্দ্র শেবাগ তার টুইটারে এটি শেয়ার করেন।  আর ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন নিজের টুইটারে এই ভিডিও শেয়ার করার সঙ্গে ক্যাপশনে লেখেন-‘আমি নিশ্চিত এই হাতির ইংলিশ পাসপোর্ট আছে!’

এসবি/ই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়