ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মটোরোলার নতুন স্মার্টফোন

প্রকাশিত: ২০:৫৫, ৭ জুন ২০২১   আপডেট: ২০:৫৯, ৭ জুন ২০২১
মটোরোলার নতুন স্মার্টফোন

গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড মটোরোলা দেশের বাজারে নতুন মডেলের বাজেট স্মার্টফোন নিয়ে এসেছে। মটো জি১০ পাওয়ার মডেলের এই ফোনে রয়েছে ৬০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি। ২০ ওয়াটের ফাস্ট চার্জার দিয়ে এক চার্জে এই ফোন তিন দিন পর্যন্ত ব্যবহার করা যাবে।

এছাড়া দারুন ছবি তোলার জন্য ফোনটিতে ব্যবহৃত হয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার মধ্যে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর। সেলফি তোলার জন্য রয়েছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে সুবিধার এই ফোনে এ সময়ের সবচেয়ে আধুনিক অপারেটিং সিস্টেম স্টক অ্যান্ড্রয়েড ১১  রয়েছে। এছাড়া গুগল অ্যাসিস্টেন্ট কি, ব্যাক প্যানেলে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকছে। পারফরম্যান্স নিশ্চিতে রয়েছে ১.৮ গিগাহার্জ অক্টা কোর স্ন্যাপড্রাগন ৪৬০ (১১ ন্যানোমিটার) প্রসেসর, ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ। অরোরা গ্রে এবং ব্রিজ ব্লু- এই দুটি আকর্ষণীয় কালারে পাওয়া যাবে এই স্মার্টফোনটি। 

মটো জি১০ পাওয়ারের বিক্রয়মূল্য ১৫,৫৯৯ টাকা। তবে অনলাইনে www.salextra.com.bd এবং www.daraz.com.bd থেকে কেনা যাবে ১৪,৫৯৯ টাকায়।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়