ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কিশোরীকে মারধর: আরেক ‘টিকটক হৃদয়’ গ্রেপ্তার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৫, ১৫ জুন ২০২১   আপডেট: ১৭:৩৬, ১৫ জুন ২০২১
কিশোরীকে মারধর: আরেক ‘টিকটক হৃদয়’ গ্রেপ্তার

কিশোরীকে মারধরের দায়ে সাদ্দাম হোসেন ওরফে হৃদয়কে গ্রেপ্তার করেছে পুলিশ

রাজধানীর শনির আখড়ায় এক কিশোরীকে মারধরের দায়ে সাদ্দাম হোসেন ওরফে হৃদয় নামের এক যুবককে গ্রেপ্তার করেছে যাত্রাবাড়ী থানা পুলিশ। হৃদয় টিকটকে অশ্লীল ভিডিও প্রচারের সঙ্গে জড়িত বলে জানা গেছে।

মঙ্গলবার (১৫ জুন) দুপুরে পুলিশ সদর দপ্তর থেকে এ তথ্য জানানো হয়েছে।

পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া) সোহেল রানা জানান, একটি ভিডিওর সূত্র ধরে হৃদয়কে গ্রেপ্তার করা হয়েছে। তার বাসা যাত্রাবাড়ীতে। সে দীর্ঘদিন ধরে অশ্লীল ভিডিও তৈরি করত।

পুলিশ জানায়, ১৬ ফেব্রুয়ারি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিও বাংলাদেশ পুলিশের মিডিয়া অ‌্যান্ড পাবলিক রিলেশন্স উইংয়ের ফেসবুক ম‌্যাসেঞ্জারে পাঠান এক ব্যক্তি। ভিডিওতে দেখা যায়, শনির আখড়া ফুটওভার ব্রিজের ওপর পথচারীদের উপস্থিতিতেই এক কিশোরীর প্রতি অশ্লীল অঙ্গভঙ্গির পাশাপাশি তাকে অশ্রাব্য ভাষায় গালি দিচ্ছে এক যুবক। ওই কিশোরীর মাথায় ও গালে আঘাত করছে সে। ঘটনাস্থলে অপর একটি মেয়েসহ কয়েকজন উপস্থিত ছিল।

যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলামকে এ বিষয়ে ব্যবস্থা নিতে নির্দেশ দেওয়া হয়। ভিডিওতে অভিযুক্তের ঠিকানাসহ প্রাসঙ্গিক তথ্য ছিল না। পরে গোয়েন্দা তৎপরতার মাধ্যমে জানা যায়, অভিযুক্ত যুবকের নাম সাদ্দাম হোসেন ওরফে হৃদয়। যাত্রাবাড়ী এলাকায় তার বসবাস। হৃদয়কে আইনের আওতায় আনতে নানা স্থানে অভিযান চালায় পুলিশ। তবে হৃদয় এলাকা ত্যাগ করে ভিন্ন ভিন্ন স্থানে অবস্থান করছিল। পুলিশ হৃদয়ের পেছনে দীর্ঘদিন লেগে থেকে অবশেষে তাকে গ্রেপ্তার করে।

হৃদয় টিকটকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে কৌশলে মেয়েদের আকৃষ্ট করে প্রেমের ফাঁদে ফেলে সর্বস্বান্ত করত। মেয়েদের জিম্মি করে অর্থও আদায় করত সে।

ঢাকা/মাকসুদ/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়