ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বোট ক্লাবে হেঁটে প্রবেশ করেন পরীমনি, বের হন জিমির কোলে 

প্রকাশিত: ১৫:২৮, ১৬ জুন ২০২১   আপডেট: ০৮:৫৭, ১৭ জুন ২০২১

চিত্রনায়িকা পরীমনিকে নির্যাতন, ধর্ষণচেষ্টা এবং হত্যাচেষ্টার ঘটনা এখন টক অব দি টাউন। এ ঘটনায় দায়ের করা মামলায় মূল আসামি নাসির উদ্দিন মাহমুদসহ ৫ জনকে ইতোমধ্যেই গ্রেপ্তার করেছে পুলিশ। এরপরই ঢাকা বোট ক্লাবের সিসিটিভি ফুটেজ উদ্ধার করে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

সিসিটিভি ফুটেজে দেখা যায় ৯ জুন বুধবার রাত ১২টার পর ঢাকা বোট ক্লাবের সামনে অমির গাড়ি এসে থামে। পেছনে আসে পরীমনির গাড়ি। কিন্তু পরীমনি অমির গাড়ির সামনের দরজা খুলে নামেন। অর্থাৎ পরীমনি তার গাড়িতে ছিলেন না। এরপরই গাড়ি থেকে বের হন অমি, পরীমনির কস্টিউম ডিজাইনার জিমি এবং তার বোন বনি। তারা এ সময় পরস্পরের সঙ্গে কথা বলছিলেন। 

ক্লাবের বাইরের ক্যামেরার ফুটেজে দেখা যায়, পরীমনি কালো টপস, জিন্সের প্যান্ট পরা। বনি লাল টপস, সঙ্গে জিন্সের প্যান্ট এবং জিমি কালো হাতাকাটা গেঞ্জি ও হাফ প্যান্ট পরা ছিলেন। অমির পরনে ছিল সাদা গেঞ্জি ও গ্যাবার্ডিনের প্যান্ট। রিসিপশনের ক্যামেরায় তাদের চারজনকে একসঙ্গে বারে ঢুকতে দেখা যায়। তখন রিসিপশন ডেস্কে ছিলেন দুইজন এবং ডেস্কের পাশে দাঁড়িয়ে ছিলেন আরও একজন স্টাফ।

বোট ক্লাবে ৯ জুন রাত ২টার আরো একটি ফুটেজে দেখা যায় পরীমনিকে পাজা কোলে নিয়ে বের হচ্ছেন জিমি এবং একজন সিকিউরিটি গার্ড। এ সময় পরীমনি অচেতন ছিলেন। পেছনে দ্রুত হেঁটে আসছিলেন বনি। তাদের পেছনে স্বাভাবিকভাবে হাঁটছিলেন অমি। 

সম্পূর্ণ ভিডিও দেখতে ক্লিক করুন
 

রাহাত সাইফুল/তারা

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়