ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘আমার স্বামীকে ফিরিয়ে দিন, নইলে আমাকে নিয়ে যান’

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২১, ১৬ জুন ২০২১   আপডেট: ১৭:২৩, ১৬ জুন ২০২১
‘আমার স্বামীকে ফিরিয়ে দিন, নইলে আমাকে নিয়ে যান’

ইসলামী বক্তা আবু ত্বহার মুহাম্মদ আদনানের স্ত্রী সাবেকুন নাহার বলেছেন, আমার অনুরোধ আমার স্বামীকে আমার কাছে ফিরিয়ে দিন, না হলে আমাকে তার কাছে নিয়ে যান।

বুধবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন।

আবু ত্বহার স্ত্রী সাবেকুন নাহার সংবাদ সম্মেলনে কান্নারত অবস্থায় হাত জোড় করে গণমাধ্যমকর্মীদের কাছে জাতি, প্রধানমন্ত্রী ও প্রশাসনের কাছে বিষয়টি তুলে ধরার অনুরোধ জানিয়েছেন।

তিনি আরো বলেন, উনি কোনো রাজনৈতিক দলের সাথে জড়িত নয়, একেবারে নিরীহ একজন মানুষ। হয়তো ওনাকে নিয়ে কোনো ভুল বোঝাবুঝি হয়েছে। উনি কোনো অপরাধ করে থাকলে তার শাস্তি হবে কিন্তু ওনাকে ফিরিয়ে দিতে সাহায্য করুন। আমি মানসিক ও শারীরিকভাবে বিপর্যস্ত এবং দুর্বল হয়ে পড়েছি। যদি আমার কথায় কোনো ভুল কিছু দৃষ্টিগোচর হয় আমাকে ক্ষমা করবেন।

তিনি ওই রাতের বর্ণনা দিতে উল্লেখ করে বলেন, সে নিখোঁজ হয়েছে ঢাকা থেকে। সর্বশেষ যোগাযোগ অনুযায়ী গাবতলী পার হয়ে মিরপুর ১১ নম্বরের কাছাকাছি কথা হয়েছে। সে বলেছে, ১০ বা ১৫ মিনিটের মধ্যে পৌঁছে যাবে এবং আমার সাথে লোকেশন শেয়ার করেন। এরপর থেকে তার ফোন ডিসকানেক্টেড হয়ে যায়। আমাকে টেলিফোনে বলেছিলেন, দুটি মোটরসাইকেলে দুজন তাদেরকে অনুসরণ করছিলো। একপর্যায়ে তাদের তারা আর দেখতে পাননি।

তিনি বলেন, আমি প্রধানমন্ত্রীর কাছে আবেদন করেছি, র‌্যাব অফিসে গেছি, থানায় থানায় মামলার করার জন্য ঘুরেছি। আমার আর কি করার আছে। এখন আপনারাই আমার শেষ ভরসা।

উল্লেখ্য, রংপুর থেকে ফেরার পথে রাজধানীর গাবতলী এলাকা থেকে বৃহস্পতিবার (১০ জুন) ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান নিখোঁজ হয়েছেন বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়।  নিখোঁজ হওয়ার পর তার স্ত্রী ও মা এ বিষয়ে পুলিশকে লিখিত অভিযোগ করেন।

ঢাকা/ইয়ামিন/এমএম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়