ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

জাককানইবি ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন

জাককানইবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৪, ১৭ জুন ২০২১  
জাককানইবি ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) শাখা ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। এতে মো. ইমরান হোসেন প্রধানকে আহ্বায়ক ও মো. আল আমিনকে সদস্য সচিব করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৭ জুন) জাককানইবি ছাত্রদল সূত্রে এ তথ্য জানা যায়। এর আগে বুধবার সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এ কমিটির অনুমোদন দেন।

২৭ সদস্যবিশিষ্ট এ কমিটিতে যুগ্ম-আহ্বায়ক হিসেবে আছেন হিমেল আহমেদ, মো. মহিউদ্দিন, মনসুর আলী, জাহিদুল ইসলাম, ইমরান আহমেদ ফরাজী, দেলোয়ার হোসেন, মো. আল মামুন, রাকিবুল হাসান, মো. মোসাদ্দেক আহসান নয়ন, আনোয়ার হোসেন, মো. সোয়াইব হোসাইন সোহাগ, মো. সাদ্দাম হোসেন, মো. অনিক, হাবিবুর রহমান হাবিব ও মো. আলমগীর কবির। 

এদিকে কমিটি গঠনে অনিয়মের অভিযোগ এনে নবগঠিত কমিটিকে প্রত্যাখ্যান করেন কমিটির সদস্য রিশাদ মোকাম্মেল। কমিটি অনুমোদনের পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তিনি একথা জানান। 

তিনি লিখেন, ‘জাতীয়তাবাদী ছাত্রদলের কমিটি গঠনে আপনাদের অনিয়ম ও অমূল্যায়নের কারণে আমি রিশাদ মোকাম্মেল, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সদস্য পদ গ্রহণে অসম্মতি জানাচ্ছি এবং আমি এই সদস্য পদ থেকে পদত্যাগ করছি।’ 

উল্লেখ্য, সর্বশেষ ২০১০ সালের ১৭ মার্চ জাককানইবি শাখা ছাত্রদলের সদস্যের কমিটি অনুমোদন দেয় তৎকালীন কেন্দ্রীয় কমিটি।

ফাহাদ/মাহি 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়