ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

প্রিমিয়ার হকি লীগে যবিপ্রবির ৪ শিক্ষার্থী

যবিপ্রবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৭, ২৫ সেপ্টেম্বর ২০২১  
প্রিমিয়ার হকি লীগে যবিপ্রবির ৪ শিক্ষার্থী

বাংলাদেশ প্রিমিয়ার হকি লীগে শীর্ষ তিন ক্লাবের হয়ে লীগ মাতাবেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবির) শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের চার শিক্ষার্থী।  

তারা হলেন যবিপ্রবির শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আশিকুজ্জামান লিমন, সারোয়ার মুর্শেদ শাওন ও পারভেজ হোসেন এবং একই বিভাগের স্নাতক প্রথম বর্ষের শিক্ষার্থী আল নাহিয়ান শুভ। তারা সবাই অনূর্ধ্ব-২১ দলের খেলোয়াড়। 

এদের মধ্যে মেরিনার ইয়াংস ক্লাবের হয়ে ডিফেন্স পজিশনে খেলবেন আশিকুজ্জামান লিমন ও পারভেজ হোসেন। ২০১৬ সালে প্রথম এবং শেষবার প্রিমিয়ার হকি লীগে শিরোপা জিতেছিল মেরিনার্স। এদিকে মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডিফেন্স পজিশনে খেলবেন সারোয়ার মুর্শেদ শাওন এবং সোনালী ব্যাংক ক্লাবের মিডফিল্ডে খেলবেন আল নাহিয়ান শুভ।

যবিপ্রবির শিক্ষার্থী ও অনূর্ধ্ব-২১ দলের খেলোয়াড় আশিকুজ্জামান লিমন বলেন, আমি মেরিনার ইয়াংসের হয়ে ডিফেন্স পজিশনে খেলবো। সামনে খেলাকে কেন্দ্র করে আমরা নিয়মিত অনুশীলন করছি। শিরোপা জয়ের লক্ষ্যে আমরা আমাদের সর্বোচ্চ দেওয়ার চেষ্টা করবো। 

প্রত্যাশার প্রশ্নে যবিপ্রবি শিক্ষার্থী পারভেজ বলেন, ভালো খেলা যেনো দেখাতে পারি তার জন্য সচেষ্ট আছি। সবাই দোয়া করবেন। যবিপ্রবি শিক্ষার্থী হিসেবে নিজের বিশ্ববিদ্যালয়ের নাম উজ্জল করতে চাই। 

শাওন বলেন, মোহামেডানের প্রতিটি খেলোয়াড় নিজের সেরা পারফরম্যান্স দিতে প্রস্তুত। আমিও আমার সেরাটাই দেবো।

সজীব/মাহি 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়