ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (২৩-২৯ অক্টোবর)

প্রকাশিত: ১১:০২, ২৩ অক্টোবর ২০২১   আপডেট: ১১:১০, ২৩ অক্টোবর ২০২১
এ সপ্তাহের রাশিফল (২৩-২৯ অক্টোবর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল):  সপ্তাহের শুরুতে আপনার কর্মব্যস্ততা বাড়বে। বৈজ্ঞানিক খাদ্যাভ্যাস অনুসরণ করার চেষ্টা করুন। কর্ম ও পেশাগত কাজ উপভোগ করার চেষ্টা করুন। সুযোগ থাকলে পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। পরিমিত ব্যয়ে অভ্যস্ত হোন। সহকর্মীর সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। আর্থিক লেনদেনে খুব সবধান থাকুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): কর্মক্ষেত্রে উর্ধ্বতন-অধস্তনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। নতুন কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে সংশ্লিষ্ট একাধিক কারো সঙ্গে পরামর্শ নিন। নেতিবাচক চিন্তা-ভাবনাকে প্রশ্রয় দেওয়া থেকে নিজেকে বিরত রাখার চেষ্টা করুন। পারিবারিকভাবে সহনশীল থাকার চেষ্টা করুন। আর্থিক দিক শুভ।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): এ সপ্তাহে আপনার কাজের চাপ বাড়বে। পেশাগত কাজে আন্তরিক সম্পর্ক তৈরি হবে। পারিবারিক সম্পর্কে আন্তরিক সম্পর্ক তৈরি করুন।  আয়-ব্যয়ের বিষয়ে মনোযোগী হোন। সুস্থতা বৃদ্ধির জন্য পর্যাপ্ত বিশ্রাম নিন। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সফলতা আসার সম্ভবনা আছে। প্রিয়জনের কাছ থেকে আন্তরিক সহযোগিতা পাবেন।

কর্কট রাশি ( ‌২২ জুন-২৩ জুলাই): প্রতিটি বিষয়ে প্রো-অ্যাকটিভ থাকার চেষ্টা করুন। নেতিবাচক পরিবেশ ও মানুষ থেকে দূরে থাকুন। নিজ দায়িত্ব সম্পর্কে সচেতন হোন। সময়কে কাজে লাগানোর চেষ্টা করুন। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে লাভবান হওয়ার সম্ভবনা আছে। প্রিয়জনের সঙ্গে আবেগ বৃদ্ধি পাবে। কারো কারো ভ্রমণের সুযোগ তৈরি হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): কোনো ধরনের সমালোচনায় প্রভাবিত হবেন না। ব্যক্তিগত সমস্যা নিয়ে কারো সঙ্গে আলোচনা করবেন না। পেশাগত কাজে সহকর্মীর সঙ্গে স্বাভাবিক সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করবেন। প্রিয়জনের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় থাকবে। আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হতে পারেন। ভ্রমণ হতে পারে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): সৃজনশীল ও স্বাধীন পেশায় যুক্তদের জন্য অনুকূল সময়। আপনার চিকিৎসা সংক্রান্ত ব্যয় বাড়তে পারে। দাম্পত্য ও পারিবারিক জীবনে সমস্যার ক্ষেত্রে ইতিবাচক মনোভাব বজায় রাখুন। আপনার সুনাম ও মর্যাদা বাড়বে। নবদম্পতিদের সন্তান লাভের সম্ভাবনা আছে। আর্থিক অবস্থার পরিবর্তন হবে। সবধরনের নেতিবাচক চিন্তা-ভাবনা পরিহার করার চেষ্টা করুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): আবেগ, উদ্বেগ, দুশ্চিন্তা প্রশ্রয় দেবেন না। পারিবারিক শান্তি-শৃঙ্খলা বজায় থাকবে। কর্মক্ষেত্রে মনোযোগ বৃদ্ধি করুন। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক স্থাপন করুন। গবেষণামূলক কাজে সফলতা পাবেন। বিদেশ সংক্রান্ত যোগাযোগ শুভ । আমদানি-রপ্তানি কাজে যুক্তদের জন্য বেশ সম্ভবনাময় সপ্তাহ।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): আপনার জন্য সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। বেশ কিছু ভালো সুযোগ পাবেন। তবে নিজের আবেগ নিয়ন্ত্রিত রাখার চেষ্টা করুন। পারিবারিক ও সামাজিকভাবে আপনার গুরুত্ব বাড়বে। প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। আর্থিক ও বিনিয়োগে সফলতা পাবেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): আপনার জন্য সপ্তাহটি ভালো যাবে। সব পেশার লোকদের জন্য অনুকূল সময়। পারিবারিক শান্তি ও সমৃদ্ধি বাড়বে। প্রতিযোগিতামূলক কাজে সফলতা পাবেন। বিদেশ যাত্রা ও ভ্রমণ সংক্রান্ত বিষয়ে সফলতা আসার সম্ভবনা আছে। শিক্ষা সংক্রান্ত বিষয়ে সফলতা আসার সম্ভবনা আছে। সব মিলিয়ে বেশ সম্ভবনাময় সপ্তাহ।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): সময় ও সুযোগকে সঠিকভাবে কাজে লাগানোর চেষ্টা করুন। সহজে কাউকে প্রতিশ্রুতি দেবেন না। সবধরনের পরিস্থিতিতে নমনীয় থাকার চেষ্টা করুন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। ব্যবসায়ীদের জন্য এ সপ্তাহটি শুভ। এ সপ্তাহে আপনার ভ্রমণের সম্ভাবনা আছে। শিক্ষার্থীদের জন্য সপ্তাহটি বেশ ভালো।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): দৃঢ়ভাবে প্রতিটি পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখুন। আপনার মানসিক স্বাচ্ছন্দ্য বাড়বে। পারিবারিক ও সামাজিকভাবে আপনার ইমেজ বাড়বে। আপনার রোমান্টিক সম্পর্কে সমঝোতা দরকার। কোনো ধরনের অলসতা ও নেতিবাচক পরিবেশ থেকে নিজকে সরিয়ে রাখুন। ট্রান্সপোর্ট এজেন্সিদের জন্য ভালো সময়।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): সপ্তাহটি আপনার জন্য বেশ সম্ভবনাময় সময়। শারীরিক ও মানসিক দিকে বেশ চাঙা থাকবেন। আর্থিক সংক্রান্ত বিনিয়োগ শুভ। রোমান্টিক যোগাযোগ শুভ। ভ্রমণ সংক্রান্ত যোগাযোগ শুভ। এ সপ্তাহে আপনার চাকরি সংক্রান্ত বিষয়ে সফলতা আসবে। বৈদেশিক সূত্রে লাভবান হতে পারেন। ব্যবসায়ীরা ভালো সুযোগ পাবেন।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়