ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (৩০ অক্টোবর-৫ নভেম্বর)

প্রকাশিত: ১১:৩১, ৩০ অক্টোবর ২০২১   আপডেট: ১১:৩৭, ৩০ অক্টোবর ২০২১
এ সপ্তাহের রাশিফল (৩০ অক্টোবর-৫ নভেম্বর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): প্রাণবন্ত সময় কাটবে। শত্রুদের প্রতি আপনার কঠোর মানসিকতা বাড়বে। পারিবারিক সম্পর্কে সমঝোতা দরকার। এ সপ্তাহে আপনার পারিবারিক ও সামাজিক পরিমন্ডলে আপনার গুরুত্ব ও সম্মান বাড়বে। কোনো সুখবর আপনাকে মানসিক আনন্দ দেবে। ব্যবসায়িক যোগাযোগ শুভ। সহানুভূতিশীল মানসিকতা বাড়বে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): সবধরনের পরিস্থিতিতে ইতিবাচক মনোভাব বজায় রাখুন। ব্যবসা ও অংশীদারি ব্যবসায় ভালো করবেন। শিক্ষা সংক্রান্ত বিষয়ে সফলতা আসবে। পারিবারিক ও রোমান্টিক বিষয় আপনার জন্য শুভ। আর্থিকভাবে ভালো থাকবেন। কর্ম ও পেশাগত কাজে আপনার কর্তৃত্ব বজায় থাকবে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): আপনার ব্যক্তিত্ব অন্যকে প্রভাবিত করবে। যানবাহন ও যন্ত্রপাতির ব্যবহারে সতর্ক থাকবেন। আর্থিক লেনদেনে সফলতা পাবেন। রোমান্টিক যোগাযোগ শুভ। সহজে কাউকে প্রতিশ্রুতি দেবেন না। দাম্পত্য সুসম্পর্ক বজায় থাকবে।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): শারীরিক ও মানসিক দিকে বেশ ভালো থাকবেন। কারো কারো কর্মে পদন্নোতি ও কর্মপ্রাপ্তির সম্ভাবনা আছে। চারপাশের পরিবেশ সম্পর্কে সচেতন থাকুন। যাত্রা ও যোগাযোগ শুভ।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): আবেগ নিয়ন্ত্রিত রাখার চেষ্টা করুন। এ সপ্তাহে আপনার সাহস ও উদ্যম বাড়বে। সাংগঠনিক কাজে যুক্তদের জন্য অনুকূল সময়। প্রতিযোগিতামূলক কাজে সফলতা পাবেন। পারিবারিক ও সামাজিক পরিবেশ অনুকূল থাকবে। বৈদেশিক যোগাযোগ শুভ।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): এ সপ্তাহ আপনার জন্য বেশ সম্ভবনাময়। পেশাগত যোগাযোগ শুভ। ব্যবসা সংক্রান্ত বিষয়ে সফলতা আসার সম্ভবনা আছে। দাম্পত্য জীবন ভালো যাবে। তবে আপনার ভাবাবেগ নিয়ন্ত্রণ করতে পারলে ভালো হবে। উচ্চশিক্ষা সংক্রান্ত বিষয়ে সফলতা আসবে। ভ্রমণ সংক্রান্ত বিষয়ে সফলতা আসতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): মানসিকভাবে প্রশান্তি পাবেন। সবার সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। কোনো বিলাসবহুল জিনিসের প্রতি আগ্রহ বাড়তে পারে। কোনো ধরনের অলসতাকে প্রশ্রয় দেবেন না। রোমান্টিক যোগাযোগ শুভ। বৈদেশিক যোগাযোগ শুভ।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): নিজের সেন্টিমেন্ট নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। নিজ শত্রু সম্পর্কে সচেতন থাকুন। শারীরিক সুস্বাস্থ্যের জন্য প্রয়েজনীয় পদক্ষেপ গ্রহণ করুন। পারিবারিক শান্তি-শৃঙ্খলা বজায় থাকবে। ব্যবসা ও পেশাগত কাজে সফলতা পাবেন। বৈদেশিক সূত্রে লাভবান হতে পারেন। রোমান্টিক যোগাযোগ শুভ।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): কাজের ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করবেন। আর্থিক সফলতা পাবেন। পারিবারিক জীবনে শান্তি-শৃঙ্খলা বজায় থাকবে। আপনার পরিকল্পনা বাস্তবায়নে কিছুটা বিলম্ব হতে পারে। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। বৈদেশিক সূত্রে লাভবান হওয়ার সম্ভবনা আছে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): সবধরনের গোপনীয়তা বজায় রাখার চেষ্টা করুন। নিজের আবেগ নিয়ন্ত্রিত রাখার চেষ্টা করবেন। আর্থিকভাবে বেশ ভালো থাকবেন। পেশাগত ও কর্মজীবনে জটিলতা তৈরি হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): নিজের রাগকে নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। পারিবারিক ও সামাজিকভাবে আপনি প্রশংসিত হবেন। পেশাগত কাজে সফলতা পাবেন। নেতিবাচক চিন্তা-ভাবনাকে প্রশ্রয় দেবেন না। সময়মতো কাজ সম্পন্ন করার চেষ্টা করুন। আর্থিকভাবে বেশ ভালো কাটবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): প্রতিটি কাজ সময়মতো সম্পন্ন করার চেষ্টা করুন। আর্থিক বিষয়ে অনিশ্চয়তা বাড়তে পারে। সবধরনের মতানৈক্য এড়িয়ে চলুন। ভ্রমণ ও যাত্রা শুভ। মানসিক প্রশান্তির জন্য বিনোদনমূলক কাজে সময় কাটান।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়