ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

১৫ বছর পর চঞ্চল-রওনক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪০, ২৯ জুন ২০২২   আপডেট: ১৮:৪৪, ২৯ জুন ২০২২
১৫ বছর পর চঞ্চল-রওনক

সালাউদ্দিন লাভলু পরিচালিত আলোচিত ধারাবাহিক নাটক ‘সাকিন সারিসুরি’। বৃন্দাবন দাস রচিত এ নাটক ২০০৯ সালে চ্যানেল আইয়ে প্রচার হয়।

নাটকটিতে জাপান ডাক্তারের চরিত্রে অভিনয় করেন চঞ্চল চৌধুরী ও গোলাম চরিত্রে দেখা যায় রওনক হাসানকে। তারপর কেটে গেছে এক যুগের বেশি সময়। নিয়মিত দেখা হলেও একসঙ্গে আর কাজের সুযোগ হয়নি তাদের।

দীর্ঘ বিরতির পর ফের একসঙ্গে অভিনয় করলেন চঞ্চল-রওনক। ঈদুল আজহা উপলক্ষে ‘চরিত্র সনদ’ শিরোনামে একটি ধারাবাহিকে অভিনয় করলেন তারা।

এ বিষয়ে রওনক হাসান বলেন—‘‘১৫ বছর পর বন্ধু চঞ্চলের সঙ্গে অভিনয়, ভাবতেই পারিনি! একসঙ্গে অভিনয়ের এত বছরের বিরতি! নিয়মিত দেখা, আড্ডার কারণে এই বিরতির বিষয়টি কখনো মাথায় আসেনি। সেই ‘সাকিন সারিসুরি’ নাটকের পর এবার ঈদের ধারাবাহিক ‘চরিত্র সনদ’-এ অভিনয় করলাম। এ নাটকের পরিচালক সকাল আহমেদ। কিন্তু নাট্যকার একই। ওয়ান অ্যান্ড অনলি বৃন্দাবন দাস।’’

নতুন এ ধারাবাহিক নাটকে বাদশা চোর চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। আর মন্টু চরিত্রে দেখা যাবে রওনক হাসানকে। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—শাহনাজ খুশি, ঊর্মিলা শ্রাবন্তী কর প্রমুখ। ঈদুল আজহার দিন থেকে সপ্তম দিন পর্যন্ত মাছরাঙা টেলিভিশনে সন্ধ্যা ৭টা ২০ মিনিটে প্রচার হবে নাটকটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়