ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (৮-১৪ অক্টোবর)

প্রকাশিত: ১১:২৫, ৮ অক্টোবর ২০২২   আপডেট: ১১:৩১, ৮ অক্টোবর ২০২২
এ সপ্তাহের রাশিফল (৮-১৪ অক্টোবর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটির যুগ্ম মহাসচিব জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): নিজের সিদ্ধান্তে অবিচল থাকার জন্য সমস্যা তৈরি হবে। এ সপ্তাহে আপনার মনের কোনো বাসনা বা ইচ্ছা পূরণ হতে পারে। ব্যবসা বা বিনিয়োগে সফলতা লাভের সম্ভাবনা আছে। পেশাগত কাজে মানিয়ে চলার চেষ্টা করুন। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। যানবাহন চলাচলে সতর্ক থাকুন। মানসিক উদ্যম, সাহসিকতার জন্য সফলতা পাবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): সম্পর্ক নিয়ে কোনো সমস্যা হতে পারে। পারিবারিক কাজে অতিরিক্ত ব্যয় বাড়তে পারে। কারো কারো দূর ভ্রমণের সম্ভাবনা আছে। পেশাগত দিক থেকে চাপে থাকতে পারেন। ব্যবসায়ীদের জন্য অনুকূল সময়। সামাজিক যোগাযোগ ও সম্মান, প্রতিপত্তি বাড়বে। রোমান্টিক সম্পর্কে টানাপোড়েন থাকবে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): মানসিক চাপ বাড়তে পারে। চলাফেরায় সাবধান থাকা প্রয়োজন। ব্যবসা-বাণিজ্যের বিষয়ে শুভ সংবাদ আপনাকে মানসিক প্রশান্তি দেবে। পারিবারিক জীবনে মানিয়ে চলার চেষ্টা করুন। আর্থিক বিষয় নিয়ে মানসিক চাপ অনুভব করতে পারেন। কর্মপরিবেশ আপনার অনুকূলে থাকবে। প্রিয়জনের সঙ্গে মানসিক দূরত্ব তৈরি হতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): নিজের ভুল সিদ্ধান্তের জন্য মানসিক অস্থিরতা বাড়তে পারে। অর্থ ভাগ্য ভালো যাবে। কর্মপরিবেশ আপনার জন্য শুভ। তবে শারীরিক বিষয় নিয়ে মানসিক অস্থিরতা বাড়তে পারে। বিনিয়োগ সংক্রান্ত বিষয় আপনার জন্য শুভ নয়। কর্মসংক্রান্ত পরিবেশে অতিরিক্ত দায়িত্ব আপনাকে মানসিক চাপে রাখবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): অপ্রত্যাশিত কোনো বিষয় আপনাকে বিচলিত করতে পারে। কর্মপরিবেশ আপনার অনুকূলে থাকবে না, অতিরিক্ত দায়িত্ব নিতে হবে। ব্যয় বৃদ্ধির কারণে আর্থিক চাপে থাকবেন। শত্রু বৃদ্ধি হওয়ার সম্ভাবনা আছে। অর্থ ভাগ্য একটু খারাপ থাকতে পারে। দাম্পত্য জীবনে মানিয়ে চলতে হবে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): মানসিক অস্থিরতা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। পারিবারিক কোনো বিষয়ে আপনার রাগ, ক্ষোভ বাড়তে পারে। প্রিয়জনের সঙ্গে মানসিক দূরত্ব তৈরি হতে পারে। ব্যবসা-বাণিজ্যে প্রতিকূলতা তৈরি হতে পারে। ভ্রমণের সম্ভাবনা আছে। মানসিক বিষণ্নতায় ভূগতে পারেন। পেশাগতভাবে প্রভাবশালী কারো সহযোগিতা পাবেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): মানসিকতাভাবে ইতিবাচক থাকার চেষ্টা করুন। আর্থিক বিষয় আপনার জন্য ভালো যাবে। পেশাগত কাজে সফলতা পাবেন। যেকোনো সমালোচনায় কোনো প্রতিক্রিয়া দেখাবেন না। ব্যক্তিগত বিষয় অন্যের সঙ্গে আলোচনা করবেন না। দাম্পত্য জীবনে মানিয়ে চলতে হবে। ভ্রমণজনিত বিষয় আপনার জন্য শুভ।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): কোনো ধরনের সন্দেহকে প্রশ্রয় দেবেন না। দাম্পত্য ও পারিবারিক বিষয় নিয়ে মানসিক অস্থিরতা বাড়তে পারে। যানবাহন চলাচলে সাবধানে থাকতে হবে। কর্মপরিবেশে সবার সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। অর্থ ভাগ্য ভালো হলেও অতিরিক্ত ব্যয়ের কারণে মানসিক চাপ অনুভব করবেন। ব্যবসা-বাণিজ্যে ভালো সংবাদ পাবেন। প্রিয়জনের সঙ্গে প্রণয় আনন্দ উপভোগ করবেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): আর্থিক বিষয় নিয়ে মানসিক অস্থিরতা বাড়তে পারে। পেশাগতভাবে ভালো করবেন।মানসিক স্থিরতার অভাবে সাফল্য লাভে ব্যর্থ হবেন। পারিবারিক বিবাদ এড়িয়ে চলুন। ব্যবসায়িক সূত্রে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। স্নায়ুবিক চাপ অনুভব করবেন। ভ্রমণ সংক্রান্ত বিষয় আপনার জন্য শুভ। শারীরিকভাবে সাবধানে থাকতে হবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): মানসিক উদ্বেগ পরিহার না করতে পারলে সফলতা লাভ করতে বিঘ্ন হবে। সাংসারিক বিষয় নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগতে পারেন। ব্যবসায় সফলতা পাবেন। আর্থিক বিষয় আপনার জন্য শুভ। কথাবার্তায় সতর্ক থাকা প্রয়োজন। প্রিয় ব্যক্তির সান্নিধ্যে মানসিক পরিতৃপ্তি পাবেন। ভ্রমণ শুভ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): কর্মব্যস্ততা বাড়বে। তবে চলাচলে সাবধান থাকা প্রয়োজন। শারীরিক সমস্যা তৈরি হতে পারে। আর্থিক বিষয় নিয়ে মানসিক অস্থিরতা বাড়তে পারে। কর্মপরিবেশ আপনার অনুকূলে নাও থাকতে পারে। সময়কে গুরুত্ব দিয়ে বিবেচনা না করলে সফলতা লাভে বিঘ্ন হবে। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): মানসিকভাবে বিচলিত থাকতে পারেন। আর্থিক বিষয় নিয়ে অনিশ্চিয়তা বাড়তে পারে।প্রেমে ভুল বোঝাবুঝি হতে পারে। ব্যবসায়িক সফলতা পাবেন। নিজের সিদ্ধান্তে স্থির থাকুন, সফলতা পাবেন। সংশয় নিয়ে কোনো কাজ করা থেকে বিরত থাকুন। ভ্রমণ শুভ।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়