ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

প্রেসিডেন্সি ইউনিভার্সিটিতে ‘বিজনেস ফেস্ট’ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৪, ২৪ নভেম্বর ২০২২  
প্রেসিডেন্সি ইউনিভার্সিটিতে ‘বিজনেস ফেস্ট’ অনুষ্ঠিত

প্রেসিডেন্সি ইউনিভার্সিটির বিজনেস ক্লাব বিজবক্সের আয়োজনে ‘বিজনেস ফেস্ট-২০২২’ ইউনিভার্সিটির গুলশান ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল ১১টায় ফিতা কেটে ফেস্টের উদ্বোধন করেন ইউনিভার্সিটির উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. আবুল লাইস এমএস হক। 

এরপর প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শিক্ষার্থীদের ভবিষ্যৎ সুনাগরিক হিসাবে গড়ে উঠতে এবং জ্ঞানভিত্তিক সমাজ গড়ে দেশের উন্নয়ন ও সমাজসেবা মূলক কর্মকাণ্ডে সম্পৃক্ত হতে এই ধরনের ফেস্ট গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ইউনিভার্সিটির অ্যাডভাইজার মেজর জেনারেল কাজী আশফাক আহমেদ (অব.), রেজিস্ট্রার মো. রহুল আমিন, স্কুল অব বিজনেসের চেয়ারম্যান মো. মুজাক্কেরুল হুদা, অ্যাডমিশন অ্যান্ড প্রমোশন ডিপার্টমেন্টের হেড মো. আব্দুল গাফফার, অফিস অব দ্য স্টুডেন্টস এফেয়ার্স অ্যান্ড ক্যারিয়ার সার্ভিসেস ডিপার্টমেন্ট হেড মঞ্জুরুল হক খান, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর অ্যান্ড বিজনেস ক্লাবের অ্যাডভাইজার নাজিয়া আক্তার রাশমি, লেকচারার অ্যান্ড কো-অ্যাডভাইজার মারভিন রাজী মেবিন, শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।

দিনব্যাপী জমকালো অনুষ্ঠানে ছিল নানা আয়োজন, বিজনেস ডিপার্টমেন্টের শিক্ষার্থীদের গান, নাচ, র‌্যাম্প-শো, কনসার্ট এবং নতুন উদ্যোক্তাদের বিভিন্ন ধরনের পিঠা-পুলি, কসমেটিকস, জুসবার, হস্ত শিল্প এবং জনপ্রিয় অনলাইন বুটিকস ‘অরিত্রি’ স্টলস। অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ ছিল বিবিএ প্রোগ্রামের প্রাক্তন শিক্ষার্থী রাজনের মনমাতানো গান এবং রিভোল্ট ব্যান্ডের কনসার্ট। 

পরে নকশীকাঁথা ব্যান্ডের ভোকালিস্ট সাজিদ ফাতেমির মনোমুগ্ধকর লোকসংগীতের মধ্যে দিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান শেষ হয়।  

রায়হান/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়