ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রিভারসাইড হাসপাতালের এমডিসহ ছয়জন কারাগারে, রিমান্ড শুনানি রোববার

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১০, ২ ডিসেম্বর ২০২২  
রিভারসাইড হাসপাতালের এমডিসহ ছয়জন কারাগারে, রিমান্ড শুনানি রোববার

এম এইচ উসমানী

রাজধানীর কামরাঙ্গীরচর থানায় এসে পুলিশের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার রিভারসাইড হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ডা. এম এইচ উসমানীসহ ছয়জনকে কারাগারে পাঠানো হয়েছে। রোববার (৪ ডিসেম্বর) তাদের রিমান্ড আবেদনের ওপর শুনানির দিন ধার্য করেছেন আদালত।

শুক্রবার (২ ডিসেম্বর) আসামিদের আদালতে হাজির করে প্রত্যেকের তিন দিন করে রিমান্ড চেয়ে আবেদন করেন তদন্ত কর্মকর্তা কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক শিহাবুল ইসলাম। আসামিপক্ষ রিমান্ড বাতিল চেয়ে জামিনের জন্য আবেদন করে।

উভয় পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোশাররফ হোসেন রিমান্ড ও জামিন শুনানির জন্য ৪ ডিসেম্বর তারিখ ধার্য করেন। আদালতে কামরাঙ্গীরচর থানার সাধারণ নিবন্ধন শাখা সূত্রে বিষয়টি জানা গেছে।

এ মামলায় গত বৃহস্পতিবার এম এইচ উসমানীসহ ছয়জনকে গ্রেপ্তার করা হয়। মামলার বিষয়ে কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার পরে রিভারসাইড হাসপাতালের এমডি ডা. এম এইচ উসমানী ওই হাসপাতালের ৭০ থেকে ৮০ জন স্টাফসহ থানায় এসে নার্সের মারধরের ঘটনায় মামলা নেওয়ার কারণ জানতে চান। তিনি থানায় দায়িত্বরত পুলিশ সদস্যদের অকথ্য ভাষায় গালি দেন। তাকে থামানোর চেষ্টা করা হলে আরও ক্ষিপ্ত হয়ে লোকজন নিয়ে থানায় দায়িত্বরত পুলিশ সদস্যদের শারীরিকভাবে হেনস্থা করেন। এতে পুলিশের পাঁচ সদস্য আহত হন।

ওসি আরও বলেন, দুই দিন আগে নিজের হাসপাতালের নার্সকে পিটিয়েছেন এম এইচ উসমানী। বুধবার রাতে ওই নার্স থানায় এসে মারধরের অভিযোগে মামলা করেন। পুলিশ কেন মামলা নিলো, এই অভিযোগে বৃহস্পতিবার থানায় এসে হামলা চালান উসমানী ও তার সহযোগীরা। এর আগে উসমানীর বিরুদ্ধে সাংবাদিক হত্যাচেষ্টার অভিযোগে মামলা হয়।

মামুন/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়