ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ক্যাম্পেইনস এজেন্সি অব দ্য ইয়ার অ্যাওয়ার্ডস পেলো মাইন্ডশেয়ার বাংলাদেশ

প্রেস বিজ্ঞপ্তি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৮, ৪ ডিসেম্বর ২০২২   আপডেট: ০৯:৪৮, ৪ ডিসেম্বর ২০২২
ক্যাম্পেইনস এজেন্সি অব দ্য ইয়ার অ্যাওয়ার্ডস পেলো মাইন্ডশেয়ার বাংলাদেশ

মিডিয়া ও অ্যাডভার্টাইজিংয়ের জগতে বছরজুড়ে মাইন্ডশেয়ার বাংলাদেশের জিতে নেওয়া নানান অ্যাওয়ার্ডের তালিকায় এবার যোগ হয়েছে ‘ক্যাম্পেইনস এজেন্সি অব দ্য ইয়ার অ্যাওয়ার্ডস’! 

এই অ্যাওয়ার্ড এসেছে দু’টি ক্যাটেগোরিতে— ‘রেস্ট অব দ্য সাউথ এশিয়া ডিজিটাল এজেন্সি অব দ্য ইয়ার’-এ সিলভার এবং ‘রেস্ট অব দ্য সাউথ এশিয়া মিডিয়া এজেন্সি অব দ্য ইয়ার’-এ গোল্ড।
পয়েন্ট পদ্ধতিতে সবচেয়ে বেশি পয়েন্ট পাওয়া এজেন্সি জিতে নেয় এই অ্যাওয়ার্ড। 

১৯৯০ সালের শুরু থেকেই অ্যাডভার্টাইজিং এবং ব্র্যান্ড কম্যুনিকেশনের সামগ্রিক অর্জনের স্বীকৃতি দিয়ে আসছে ‘ক্যাম্পেইনস এজেন্সি অব দ্য ইয়ার অ্যাওয়ার্ডস’। এই নির্দিষ্ট অ্যাওয়ার্ড প্রোগ্রামটি শুধু সৃজনশীল কাজই নয়; অনুপ্রেরণাদায়ক নেতৃত্ব, সেরা ম্যানেজমেন্ট এবং অসামান্য ব্যবসায়িক কর্মক্ষমতাকেও সম্মানিত করে।

এই অ্যাওয়ার্ডটি এশিয়া প্যাসিফিক রিজিয়ন এবং যুক্তরাজ্যের সব রকম মিডিয়া, যেমন অ্যাডভার্টাইজিং, ক্রিয়েটিভ, ডিজিটাল, পিআর, স্বতন্ত্র কিংবা বিশেষ এজেন্সিগুলোকে সম্মাননা দিয়ে থাকে। 
মাইন্ডশেয়ার বাংলাদেশ-এর কেইস স্টাডি-টিতে কোম্পানির ভিশন, ইন্ডাস্ট্রিতে অবদান, ব্যবসায়ের বৃদ্ধির সাথে তাদের অর্জনের ভূমিকাও উল্লেখ করা হয়। সেইসাথে, কোভিড-নাইন্টিনের পরে নতুন অর্থনৈতিক পরিস্থিতিতে ব্র্যান্ডগুলোকে তাদের আগের অবস্থানে ফিরিয়ে আনতে এজেন্সিটির অবদানের কথাও ছিল এই কেইসের একটি উল্লেখযোগ্য অংশ।

এর আগেও মাইন্ডশেয়ার বাংলাদেশ বেশ কয়েকবার এই অ্যাওয়ার্ডটি জিতে থাকলেও আবারও নতুন করে পাওয়া এই সম্মাননা টিমের সবাইকে উদ্বুদ্ধ করেছে। 

ঢাকা/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়