ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শোককে শক্তিতে রূপান্তর করে আরও ভালো সেবা দিতে হবে: ভূমি সচিব

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৩৭, ১১ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
শোককে শক্তিতে রূপান্তর করে আরও ভালো সেবা দিতে হবে: ভূমি সচিব

ভূমি সচিব মো. মাক্ছুদুর রহমান পাটওয়ারী বলেছেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদতবার্ষিকীর এ মাসের শোককে শক্তিতে রূপান্তর করতে হবে। তার আদর্শকে বুকে ধারণ করে আমাদের আরও ভালোভাবে সেবা দিতে হবে।

সোমবার (১০ আগস্ট) সচিবালয়ে ভূমি মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর উপদেষ্টা সালমান ফজলুর রহমানের সৌজন্যে দেওয়া স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে বিতরণকালে তিনি এ কথা বলেন।

ভূমি সচিব কর্মচারীদের বঙ্গবন্ধুর অমর অনুশাসন স্মরণ করিয়ে দিয়ে বলেন, আমরা যারা সরকারি চাকরি করি, তাদের উদ্দেশে বঙ্গবন্ধু বলেছেন, ‘সমস্ত সরকারি কর্মচারীকেই আমি অনুরোধ করি, যাদের অর্থে আমাদের সংসার চলে, তাদের সেবা করুন। যাদের জন্য, যাদের অর্থে আজকে আমরা চলছি, তাদের যাতে কষ্ট না হয়, তার দিকে খেয়াল রাখুন’।

সচিব বলেন, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরীর নেতৃত্বে ভূমি মন্ত্রণালয়ে একটি গুণগত উত্তরণ ঘটেছে।  আমরা জাতিসংঘ পুরস্কার পেয়েছি।  ভালো কাজের মাধ্যমে আমাদের এ স্বীকৃতি ধরে রাখতে হবে এবং বর্তমান পরিস্থিতি থেকে আরও উত্তরণ করতে হবে।

এ সময় ভূমি সচিব সবাইকে স্বাস্থ্যবিধি মেনে সরকারি বিধি অনুযায়ী অফিস করার পরামর্শ দেন।  যারা অসুস্থ ও সন্তান সম্ভবা তাদের অফিসে আসতে বারণ করেন তিনি।

নঈমুদ্দীন/সাইফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়