ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ইতালিতে চাঁদপুরবাসীর তুষার ভ্রমণ

ইসমাইল হোসেন স্বপন, ইতালি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩১, ৯ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইতালিতে চাঁদপুরবাসীর তুষার ভ্রমণ

প্রবাস জীবনের কর্ম-ব্যস্ততার ফাঁকে আনন্দ বিনোদনের প্রত্যাশায় পরিবার-পরিজন নিয়ে তুষার ভ্রমণের আয়োজন করে ইতালিস্থ চাঁদপুরবাসী। মধ্য ইতালির লা-আকুইলা অঞ্চলে শতাধিক বাংলাদেশি প্রবাসী এ ভ্রমণে অংশ নেন।

তুষার ভ্রমণে প্রধান অতিথি ছিলেন ইতালি বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আমিনুর রহমান সালাম। বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দিন ও বৃহত্তর কুমিল্লা সমিতির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মৃধা।

কমিউনিটিতে নিজেদের অবস্থান আরো সুদৃঢ় করতে চাঁদপুর জেলা সমিতির আংশিক কমিটি ঘোষণা করেন আল-আমিন বিশ্বাস। এতে মো.  নাসির খানকে সভাপতি এবং আব্দুল আজিজ রাজুকে সাধারণ সম্পাদক, সিনিয়র সহ সভাপতি মাহবুবুর রহমান, সহ সভাপতি কবির হোসেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল মোল্লা, সাংগঠনিক সম্পাদক ফেরদৌস ভূইয়া টিটু, সহ সাংগঠনিক সম্পাদক মো. হেলাল, প্রচার সম্পাদক মো. মইন ও মো. মোশাররফ হোসেনকে ১নং  সদস্য করে কমিটি ঘোষণা করা হয়।

এ সময় চাঁদপুর জেলা সমিতির নবগঠিত কমিটিকে উপস্থিত বিভিন্ন সংগঠনের অতিথিরা অভিনন্দন জানান।

তুষার ভ্রমণে অপরূপ সৌন্দর্যের লীলাভূমির শুভ্রতায় সবাই ছিলেন মুগ্ধ। বিশেষ করে পরিবার নিয়ে এই ধরনের ভ্রমণ করতে পেরে প্রবাসীরা ছিলেন আনন্দিত। পাহাড়ের গায়ে বরফের অপার সৌন্দর্যের স্নিগ্ধতা যেন সতেজ করে তোলে যান্ত্রিক জীবনের রোম প্রবাসীদের।


ইতালি/স্বপন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়