RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৫ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১১ ১৪২৭ ||  ০৭ রবিউস সানি ১৪৪২

টেক্সাসে নৈশক্লাবে বন্দুকধারীর গুলিতে নিহত ৩ 

ছাবেদ সাথী, নিউ ইয়র্ক প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৩, ২২ অক্টোবর ২০২০   আপডেট: ১২:৪৩, ২২ অক্টোবর ২০২০
টেক্সাসে নৈশক্লাবে বন্দুকধারীর গুলিতে নিহত ৩ 

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের হিউস্টনে একটি নৈশক্লাবে বন্দুকধারীদের এলোপাতারি গুলিতে তিনজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে অনেকে। তার মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ এখনো অজ্ঞাতপরিচয় হামলাকারীদের শনাক্ত করতে পারেনি। ঘটনার সময় কমপক্ষে ৩০ জন ছিলেন ওই নৈশক্লাবে। বন্দুকধারীদের খোঁজে শহরে জোরদার তল্লাশি শুরু হয়েছে।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার স্থানীয় সময় রাত পৌন ১০টা নাগাদ হিউস্টন শহরের ডিডি স্কাই ক্লাবে হামলা হয়। হিউস্টন পুলিশের কম্যান্ডার ক্যারোলেটা জনসন জানান, নৈশক্লাবের শুটিংয়ে এ পর্যন্ত তিন জন মারা গিয়েছেন। অপর একজনের অবস্থাও আশঙ্কাজনক। পুলিশের ধারণা, কমপক্ষে ২ জন বন্দুকধারী ছিল। তবে, হামলাকারীদের সম্পর্কে বিশদ তথ্য এখনও পুলিশের কাছে নেই।

ঘটনার সময় ওই নৈশক্লাবে থাকা কেড ট্রামেল নামে এক ব্যক্তি সংবাদ সংস্থাকে জানান, তিনি ও তার বন্ধু প্রাণ হাতে করে নাইটক্লাব থেকে পালিয়ে আসার আগে পর্যন্ত ৭ থেকে ১০টি গুলির শব্দ শুনেছেন। ওই ব্যক্তির বর্ণনা অনুযায়ী, গুলি চলার সময় মেঝেতে পড়ে গিয়ে কোনওরকমে নিজেদের রক্ষা করি। তারপর, পড়িমরি করে আমরা দুই বন্ধু নাইটক্লাব থেকে পালিয়ে আসি। এই যুবক একজন লোকাল হিপহপ শিল্পী।

প্রত্যক্ষদর্শী ট্রামেলের জানান, গুলির শব্দে ক্লাবের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। নিজের প্রাণ রক্ষায় যে যার মতো দিগ্বিদিক জ্ঞানশূন্য হয়ে ছুটতে থাকে। ভয়ে আমরাও দৌড় দিই। যত দ্রুত সম্ভব নাইটক্লাবের বাইরে বেরিয়ে আসার চেষ্টা করেছিলাম।

সর্বশেষ

পাঠকপ্রিয়