RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৮ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৪ ১৪২৭ ||  ১০ রবিউস সানি ১৪৪২

ট্রাম্পের সমর্থন করে মার্কিনীদের তোপের শিকার বাংলাদেশিরা

ছাবেদ সাথী, নিউ ইয়র্ক প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:০১, ২৭ অক্টোবর ২০২০   আপডেট: ০৯:২৮, ২৭ অক্টোবর ২০২০
ট্রাম্পের সমর্থন করে মার্কিনীদের তোপের শিকার বাংলাদেশিরা

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের লস এঞ্জেলেসে প্রেসিডেন্ট ট্রাম্পের সমর্থক বাংলাদেশিদের বকাঝকা ও গালাগাল দিয়েছেন পথচারী মার্কিনীরা।

স্থানীয় সময় রোববার (২৫ অক্টোবর) লিটল বাংলাদেশ নামক এলাকায় কতিপয় প্রবাসী বাংলাদেশিদের দ্বারা গঠিত বাংলাদেশি আমেরিকান রিপাবলিকানস অব ক্যালিফোর্নিয়া নামকরণের ব্যানারে সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে ট্রাম্পের সমর্থনে যখন স্লোগান দিচ্ছিলেনে তখন রাস্তায় গাড়ি চালিয়ে যাওয়া মার্কিনীরা তাদের উদ্দেশ্যে অকথ্য ভাষায় গালাগাল দেন। 

অবশ্য তাদের ছেড়ে দেয়নি বাংলাদেশিরা। সমাবেশ থেকে তারাও একই ভাষায় পাল্টা গালাগাল দেয়।

লস এঞ্জেলেস থেকে স্থানীয় একজন সংবাদকর্মী জানান, রোববার দুপুর ৩টায় স্বদেশ চত্বর থেকে বাংলাদেশ ও আমেরিকার পতাকাসহ ট্রাম্প সমর্থিত বাংলাদেশিরা নির্বাচনী প্রচারণা সম্বলিত ব্যানার ও পোস্টার নিয়ে মিছিল আকারে বিভিন্ন ধরনের স্লোগান দিতে দিতে লিটল বাংলাদেশ সাইনের পার্শ্ববর্তী মুক্তি চত্বরে উপস্থিত হয়ে সভার আয়োজন করেন। এ সময় সভায় উপস্থিত বাংলাদেশিরা বাংলাদেশ কমিউনিটি ফর ট্র্যাম্প, লিটল বাংলাদেশ ফর ট্র্যাম্প ও মেক আমেরিকা গ্রেইট এগেইন ইত্যাদি স্লোগান দিতে থাকে। এ সময় গাড়ি চালিয়ে যাওয়া মার্কিনীরা তাদের উদ্দেশ্যে অকথ্য ভাষায় গালাগাল দেন। সমাবেশ থেকেও একই ভাষায় পাল্টা গালি দেওয়া হয় পথচারিদের।

সমাবেশে নেতৃত্বে দেন শাহ আলম চৌধুরী খান, জাকির খান, কাজী হোসেন ও ড. জয়নুল আবেদনসহ আরো অনেকে।

ছাবেদ সাথী/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়