ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

থাই-বাংলাদেশি কমিউনিটির নতুন কমিটি

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৫, ১৪ ডিসেম্বর ২০২০  
থাই-বাংলাদেশি কমিউনিটির নতুন কমিটি

শামসুজ্জামান শামীম ও মোহাম্মদ সোলায়মান

থাই-বাংলাদেশি কমিউনিটির (টিবিসির) সভাপতি নির্বাচিত হয়েছেন আবদুল আলিম, সাধারণ সম্পাদক শামসুজ্জামান শামীম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সোলায়মান। এছাড়া ১৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়েছে। 

কমিটিতে অন্যান্যরা হলেন- সহ সভাপতি আনিসুর রহমান, নুরুল ইসলাম শিশির, শহিদুর রহমান।  সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক হলেন আরাফাত রহমান, সাইফুল ইসলাম পবন, আলাউদ্দিন, লুতফর রহমান। এছাড়া অর্থ সম্পাদক তাওফীকুর রহমান, অফিস সম্পাদক ফয়সাল ইমতিয়াজ অপু, ক্রীড়া সম্পাদক আরিফুর রহমান লিখন, প্রচার সম্পাদক নুরুন নবী জয়, সমাজকল্যাণ গিয়াস উদ্দিন নয়ন, সাংস্কৃতিক সম্পাদক শ্রী রণধীর কুমার বোস, নারী ও শিশু বিষয়ক সম্পাদক পদে কোহিনুর আক্তার, কার্যনির্বাহী সদস্য আসাদুজ্জামান মুনা, সারা ইসলাম।

থাই-বাংলাদেশি কমিউনিটির (রেজি নং- 11/2552)  থাইল্যান্ডের রেজিস্ট্রিকৃত সংগঠন।  যা থাইল্যান্ডের পর্যটন নগরী পাতায়ায় অবস্থিতি।  তবে সমগ্র থাইল্যান্ড এর পরিধি।  ২০০৯ সালে এই সংগঠন প্রতিষ্ঠা করেন জাহাঙ্গীর হোসেন।  যিনি চার তারকা বিশিষ্ট হোটেল ইউনিক রিজেন্সির মালিক। দীর্ঘ ১২ বছর এই সংগঠনকে সুসংগঠিত করেছেন। এই সংগঠন বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কাজ, বাংলাদেশর জাতীয় দিবস পালন এবং বিভিন্ন সময়ে মানুষ সহযোগিতা করে আসছে। 

প্রতি চার বছর পর নির্বাচনের মাধ্যমে এই সংগঠনের নতুন নেতৃত্ব গঠিত হয়।  সবশেষ গত ১২ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। 

ঢাকা/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়