Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১১ এপ্রিল ২০২১ ||  চৈত্র ২৮ ১৪২৭ ||  ২৭ শা'বান ১৪৪২

প্রতিবেশীকে হত্যার পর হৃৎপিণ্ড কেটে রান্না

নিজস্ব প্রতিবেদক, যুক্তরাষ্ট্র || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৩, ২৬ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৩:২১, ২৬ ফেব্রুয়ারি ২০২১
প্রতিবেশীকে হত্যার পর হৃৎপিণ্ড কেটে রান্না

যুক্তরাষ্ট্রের ওকলাহোমা অঙ্গরাজ্যে প্রতিবেশিকে হত্যার পর হৃৎপিণ্ড কেটে আলু দিয়ে রান্না করেছেন এক খুনি। তিনজনকে হত্যার দায়ে গ্রেপ্তার হওয়ার পর এ স্বীকারোক্তি দিয়েছেন তিনি।

ওকলাহোমার ওই ব্যক্তি পরপর তিনজনকে হত্যা করেন। এর মধ্যে প্রথম প্রতিবেশি এক নারীকে হত্যার পর তার হৃৎপিণ্ড কেটে আলু দিয়ে রান্না এবং অন্যদের হত্যার আগে তা খাবার হিসেবে পরিবেশনের চেষ্টা করেন।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) স্থানীয় সংবাদমাধ্যম ওকলাহোমা সিটি নিউজ ৪ টিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, সন্দেহভাজন এই খুনির নাম লরেন্স পল অ্যান্ডারসন। তিনি প্রথমে একজন প্রতিবেশিকে ছুরিকাঘাতে হত্যার পর তার শরীর থেকে হৃৎপিণ্ড বের করেন। এরপর সেটি নিয়ে আসেন তার চাচার বাসায়। তিনি আলুর সঙ্গে ওই হৃৎপিণ্ড রান্না করে তা চাচা এবং চাচিকে খাওয়ানোর চেষ্টা করেন। মঙ্গলবার ওকলাহোমার চিকাশার গ্র্যাডি কাউন্টি আদালতের কাছে জমা দেওয়া তদন্ত প্রতিবেদনে এসব তথ্য দিয়েছেন তদন্তকারীরা।

তদন্তকারী কর্মকর্তারা জানান, গত ৯ ফেব্রুয়ারি চাচা ও তার চার বছর বয়সি নাতনিকে খুন করেন অ্যান্ডারসন। চাচিকেও স্প্রের মাধ্যমে মারাত্মক আহত করেন তিনি। এর আগেও, এই ব্যক্তি অপরাধের দায়ে দীর্ঘদিন কারাবন্দি ছিলেন। কয়েক সপ্তাহ আগে ওকলাহোমার গভর্নর কেভিন শিট তাকে কারাগার থেকে মুক্তি দেন। এরপরই তিনি এই রোমহর্ষক হত্যাকাণ্ড ঘটান।

২০১৭ সালে মাদকের একটি মামলায় অ্যান্ডারসনকে ২০ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছিল। মঙ্গলবার তিনি আদালতের কাছে খুনের দায় স্বীকার করেছেন।

ছাবেদ সাথী/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়