Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৮ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৫ ১৪২৮ ||  ০৪ রমজান ১৪৪২

লেবাননে ‘প্রবাস দর্পণ’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

জসিম উদ্দীন সরকার, লেবানন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৯, ২ মার্চ ২০২১  
লেবাননে ‘প্রবাস দর্পণ’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

লেবাননে আনন্দঘন পরিবেশে লন্ডন ভিত্তিক অনলাইন নিউজ পোর্টোল ও অনলাইন টিভি ‘প্রবাস দর্পণ’র পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপ করা হয়েছে। প্রবাস দর্পণ-এর লেবানন দর্শক ফোরামের আয়োজনে বৈরুতের আলকোলা শ্রমিক ফেডারেশন হল রুমে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।

লেবানন শ্রমিক ইউনিয়নের সভাপতি আবদুল করিমের সভাপতিত্বে ও মানবিক প্রবাসী সংগঠনের সাধারণ সম্পাদক মাহিদুল ইসলাম টনির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাস দর্পণের লেবানন প্রতিনিধি ওয়াসীম আকরাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মায়া চৌধুরী, আফজাল হোসেন, সোনিয়া আক্তার, রেজাউল করিম, গাজী রাসেদ,শামীম হোসেন, আনোয়ার হোসেন পান্না প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘প্রবাস দর্পণ পাঁচ বছরে পদার্পণ করেছে। বাস্তবতা, সত্য ও বস্তুনিষ্ঠতা সংবাদ প্রচারের জন্য উপদেষ্টা বখতিয়ার রহমান এবং সম্পাদক ও প্রকাশক রূপচাঁদ দাশ রূপক দীর্ঘ ৫ বছর আগে এই মিডিয়াটি চালু করেছিলেন। লেবাননে দীর্ঘ প্রায় দেড় বছর ধরে অসহায় প্রবাসীদের পাশে রয়েছে এই প্রবাস দর্পণ। সংবাদ প্রচারের মাধ্যমে অসহায় লেবানন প্রবাসীদের সমস্যাগুলো দেশের শীর্ষ স্থানীয় নেতাদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে। যার ফলে তিনবার জাতীয় সংসদে উপস্থাপিত হয়েছে লেবানন প্রবাসীদের সমস্যা, স্বয়ং প্রধানমন্ত্রীর দৃষ্টিতে আনা হয়েছে। আমরা আশা রাখি অচিরেই এর সফলতা আসবে।’

লেবাননের বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃ্ন্দ ও লেবাননের রাজনৈতিক ও সামাজিক সংগঠনের প্রতিনিধিবৃন্দ অনুষ্ঠানে অংশগ্রহন করেন।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়