ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কোরিয়ায় সড়ক দুর্ঘটনায় রেমিটেন্স যোদ্ধা নিহত

মোহাম্মদ হানিফ, দক্ষিণ কোরিয়া থেকে || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:৩৩, ১৭ মে ২০২১  
কোরিয়ায় সড়ক দুর্ঘটনায় রেমিটেন্স যোদ্ধা নিহত

দক্ষিণ কোরিয়াতে আরিফ হোসাইন (৩২) নামে এক প্রবাসী বাংলাদেশি মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। রোববার (১৬ মে) সন্ধ্যা ৬ টায় সাইকেলের সাথে প্রাইভেটকারের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। 

তার বাড়ি নোয়াখালী জেলার সচাটখিল উপজেলার ভীমপুর গ্রামে। চাটখিল বাজারে ব্যবসায়ী গোলাম মোস্তাফার ছেলে তিনি। দক্ষিণ কোরিয়ার ফারান এলাকায় একটি ফ্যাক্টরিতে কাজ করতেন আরিফ হোসেন।

তার নিকটাত্মীয় দক্ষিণ কোরিয়ায় প্রবাসী সাংবাদিক মোহাম্মদ মনির হোসেন জানান,‘ আজ সন্ধ্যায় ফ্যাক্টরিতে কাজ শেষ করে সাইকেল চালিয়ে বাজার করার জন্য একটি মার্কেটে যান আরিফ। সেখান থেকে ফেরার পথে হাইওয়ে রোড় থেকে আসা একটি গাড়ির থাকে সজোরে ধাক্কা লেগে পাশে পিলারের সাথে আঘাত পায়। ঘটনার স্থলে আরিফের মৃত্যু হয়। পরে পুলিশ এসে আরিফের মরদেহ জুনঘাংগ জেনারেল হাসপাতালে নিয়ে যায়।’ 

নিহত আরিফ আজ থেকে দেড় বছর আগে নিজের এবং পরিবারের ভাগ্য বদলের আশায় এক বুক স্বপ্ন নিয়ে কোরিয়াতে আসে। স্বপ্ন বাস্তবায়নের আগেই না ফেরার দেশে চলে গেলেন এ তরুণ রেমিটেন্স যোদ্ধা।

আরিফের অকাল মৃত্যুতে দক্ষিণ কোরিয়া প্রবাসী বাংলাদেশি ও তার পরিবারে মাঝে শোকের ছায়া নেমে এসেছে। এদিকে বাংলাদেশ দূতাবাস আরিফের লাশ দেশে পাঠানোর বিষয়ে তদারকি করছে বলে জানা গেছে।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়