Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৪ ১৪২৮ ||  ১২ রবিউল আউয়াল ১৪৪৩

বাংলাদেশি কাউন্সিলম্যানের ওপর হামলা, প্রবাসীদের মধ‌্যে আতঙ্ক   

নিজস্ব প্রতিবেদক, যুক্তরাষ্ট্র || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২০, ১৯ জুলাই ২০২১  
বাংলাদেশি কাউন্সিলম্যানের ওপর হামলা, প্রবাসীদের মধ‌্যে আতঙ্ক   

যুক্তরাষ্ট্রের নিউ জার্সি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটির বাংলাদেশি কাউন্সিলম্যান মোহাম্মদ মোরশেদ সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয় বাংলাদেশি কমিউনিটির নেতারা।

গত ১৫ জুলাই রাত পৌনে ১১টার দিকে মোরশেদের ওপর হামলা করা হয়। গত ৩ দিনেও জড়িত কেউ গ্রেপ্তার না হওয়ায় বাংলাদেশিদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। গত ১৭ জুলাই মোরশেদের ওপর হামলার বিচারের দাবিতে এক সভা অনুষ্ঠিত হয়। সেখানে  প্রকৃত অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন স্থানীয় নেতারা। 

জানা গেছে, গত ১৫ জুলাই রাতে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হন আটলান্টিক সিটির প্রথম নির্বাচিত বাংলাদেশি কাউন্সিলম্যান মোহাম্মদ মোরশেদ। ওই সময় তিনি এশার নামাজ শেষে আটলান্টিক সিটির আলহেরা মসজিদ থেকে বের হয়ে পার্শ্ববর্তী পার্কিং লটে তার গাড়ির কাছাকাছি যান। সেখানে গিয়ে দেখতে পান একদল বখাটে মাদক বিক্রিসহ অবৈধ কাজ করছেন।

এলাকার কাউন্সিলম্যান হিসাবে তিনি বখাটেদের উক্ত স্থান থেকে চলে যাওয়ার জন্য এবং উক্ত এলাকায় ভবিষ্যতে অবৈধ কর্মকাণ্ড না করার জন‌্য বলেন। এ নিয়ে তাদের সঙ্গে বাক-বিতণ্ডা হয়। এক পর্যায়ে সন্ত্রাসীদের একজন তীব্র জোরে তার মুখে আঘাত করলে তিনি মাটিতে লুটে পড়েন এবং তার মুখ থেকে রক্ত ঝরতে থাকে। এসময় মসজিদ থেকে একজন মুসল্লি বের হয়ে এ ঘটনা দেখে ৯১১ কল করলে স্থানীয় পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

আটলান্টিক সিটি প্রেসক্লাবের সভাপতি আকবর হোসাইন এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহীন অবিলম্বে এ ঘটনার বিচার দাবি করেন।

ছাবেদ সাথী/ইভা 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়