Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৯ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৪ ১৪২৮ ||  ০৯ সফর ১৪৪৩

নুসরাত ইমরোজ তিশার সিঙ্গাপুর প্রবাসীদের জন্য ‘আড্ডা’

সিঙ্গাপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৭, ২ আগস্ট ২০২১   আপডেট: ১১:৩৩, ১৫ আগস্ট ২০২১
নুসরাত ইমরোজ তিশার সিঙ্গাপুর প্রবাসীদের জন্য ‘আড্ডা’

সিঙ্গাপুরে কর্মরত বাংলাদেশি শ্রমিকদের বিনোদনের মাধ্যমে সচেতন করার উদ্যোগ নিয়েছে সিঙ্গাপুর সরকার। সেই লক্ষ্যে সিঙ্গাপুর সরকারের অর্থায়নে বাংলাদেশি শিল্পীদের নিয়ে নির্মিত হয়েছে আট পর্বের বিনোদনমূলক অনলাইন শো ‘আড্ডা চিল অ্যান্ড চিটচ্যাট’। প্রতি শুক্র ও সোমবারে সিঙ্গাপুর সরকারের অফিসিয়াল ফেসবুক পেজে একটি করে পর্ব প্রকাশ করা হচ্ছে। আর এ আড্ডা অনুষ্ঠান উপস্থাপনা করছেন নাটক ও চলচ্চিত্রের জনপ্রিয় শিল্পী নুসরাত ইমরোজ তিশা। আর নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

গত ১৮ জুন থেকে প্রচার শুরু হয় আট পর্বের এ অনুষ্ঠানের। সর্বশেষ গত শুক্রবার আড্ডা চিল অ্যান্ড চিটচ্যাটের পঞ্চম পর্ব প্রচারিত হয়। এ পর্বে অংশ নেন তিশা, সাজু খাদেম, ফারুক আহমেদ। অন্যান্য পর্বে অংশ নেন ইরফান সাজ্জাদ, শবনম ফারিয়া, দিলশাদ নাহার কণা, চঞ্চল চৌধুরী, মিশু সাব্বির, কণ্ঠশিল্পী ইমরান, তাসনিয়া ফারিন, জিয়াউল হক পলাশ, তওসিফ মাহবুবসহ দেশের জনপ্রিয় সব শিল্পীরা। মজার গল্প ও ঘটনা শেয়ার করার পাশাপাশি সিঙ্গাপুরে কর্মরত প্রবাসীদের নিরাপদ থাকার টিপস ও করোনার এ পরিস্থিতিতে করণীয় জানিয়ে দেওয়া হয়।

অনুষ্ঠানের শুরুতেই নুসরাত ইমরোজ তিশা প্রবাসীদের উদ্দেশে বলেন, ‘হ্যালো সিঙ্গাপুর প্রবাসী বাংলাদেশি ভাই ও বোনেরা। আশা করি সবাই ভালো আছেন, সুস্থ আছেন এবং সিঙ্গাপুর সরকারের দেওয়া স্বাস্থ্যবিধি মেনে চলছেন। করোনার এই কঠিন সময়টাকে একটু আনন্দময় করার জন্য আমি নুসরাত ইমরোজ তিশা চলে আসলাম আপনাদের পছন্দের প্রোগ্রাম আড্ডা নিয়ে।’ এভাবে আয়োজন নিয়ে কথা বলতে বলতেই তিশা চলে যান সচেতনতার বার্তার দিকে।

তিনি বলেন, আমি যেহেতু আপনাদের ভালোবাসি, সেহেতু কিছু কথা আপনাদের আবারো বলতে চাই। আপনাদের ভালোবাসি বলেই বারবার বলছি। দরকার ছাড়া বাইরে যাবেন না। বাইরে গেলেও ৯৫ শতাংশ জীবাণুুরোধী দুই অথবা তিন স্তরবিশিষ্ট মাস্ক পরবেন। এমনভাবে মাস্ক পরবেন, যাতে আপনার নাক ও মুখটি ঢেকে থাকে। সবসময় ভিড় এড়িয়ে চলবেন। কমপক্ষে এক মিটার শারীরিক দূরত্ব বজায় রাখবেন।

রাশিদুল ইসলাম জুয়েল/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়