ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কুয়েতে ইজাজুর রহমান জুনেলের স্মরণসভা ও দোয়া মাহফিল

আ হ জুবেদ, কুয়েত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৭, ৩০ জুলাই ২০২২  
কুয়েতে ইজাজুর রহমান জুনেলের স্মরণসভা ও দোয়া মাহফিল

কুয়েতে ওসমানী স্পোর্টিং ক্লাবের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি, সাংস্কৃতিক ও ক্রীড়া ব্যক্তিত্ব বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিক প্রয়াত ইজাজুর রহমান জুনেলের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ জুলাই) কুয়েত সিটির রাজধানী হোটেলে ওসমানী স্পোর্টিং ক্লাবের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, আয়োজক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি হাজী জুবের আহমদ। আয়োজক সংগঠনের সাবেক ম্যাচ ক্যাপ্টেন সামসুল আরিফীনের সঞ্চালনায় এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডাক্তার মনিরুজ্জামান, ডাক্তার কাজী জামিল, ডাক্তার হাসান ফেরদৌস,আয়োজক সংগঠনের উপদেষ্টা মণ্ডলীর সদস্য আবুল হাসেম এনাম।

এছাড়াও উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেসক্লাব কুয়েতের সাধারণ সম্পাদক আ হ জুবেদ, বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন কুয়েতের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হুসেন, ফ্রেন্ডস ইলেভেন ক্রিকেট ক্লাবের ম্যানেজার ওমর ফারুকসহ বাংলাদেশি কমিউনিটির নানা শ্রেণী পেশার বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশি।

প্রয়াত ইজাজুর রহমান জুনেল একজন ব্রিটিশ নাগরিক হলেও বাংলাদেশি কমিউনিটির সঙ্গে তার সুসম্পর্ক ছিল। কুয়েতে তিনি প্রতিষ্ঠা করেছেন ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠন। বক্তারা স্মৃতিচারণ করতে গিয়ে এসব কথা বলেন। তারা আরো উল্লেখ করেন, ভালো ব্যবহার ও সুন্দর আচরণের জন্য তিনি ছিলেন সবার খুবই প্রিয় একজন মানুষ। এছাড়াও দানশীল,পরোপকারী ও উত্তম চরিত্রের একজন অসাধারণ মানুষ ছিলেন প্রয়াত জুনেল।

উল্লেখ্য, গত বছর ২৬ জুলাই কুয়েতে বাংলাদেশি কমিউনিটির বিশিষ্ট এ নেতা করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারান। এর আগে তিনি কুয়েতের আমিরি হাসপাতালে এক মাসেরও বেশি সময় চিকিৎসাধীন ছিলেন।

হাসান/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়