ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

যুক্তরাষ্ট্রে জাবি এলামনাইয়ের পুনর্মিলনী

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪২, ৮ সেপ্টেম্বর ২০২২  
যুক্তরাষ্ট্রে জাবি এলামনাইয়ের পুনর্মিলনী

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের অদূরে লং আইল্যান্ডের বেলমন্ট লেক স্টেট পার্কে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এলামনাই এসোসিয়েশন অব আমেরিকা’র উদ্যোগে মিলনমেলা ও চড়ুইভাতি সম্পন্ন হয়েছে।

জাবিয়ানদের প্রবাসে সবচেয়ে বড় এ মিলনমেলা ছিল সকাল-সন্ধ্যাব্যাপী। রোদ ঝলমলে আর মৃদুমন্দ বাতাসে সকলেই বিশ্ববিদ্যালয়ের শৈশবকালীন সময়ে ফিরে গিয়েছিল। লং আইল্যান্ডের বেলমন্ট লেক যেন এক টুকরো জাহাঙ্গীরনগরে পরিণত হয়। নিউইয়র্ক, নিউ জার্সি, কানেক্টিকাট এবং পেনসিলভানিয়া থেকে সকল জাবিয়ান এসে যোগ দেন এই চড়ুইভাতির মহাযজ্ঞে।

এবারের সম্মেলনের আহ্বায়ক মোহাম্মদ রহমান পলিন, সংগঠনের সভাপতি শমিত মণ্ডল, সাধারণ সম্পাদক দুররে মাকনুন নবনী ও সাংগঠনিক সম্পাদক হারুণ ইবনে রশিদ পাপ্পু সকলকে ধন্যবাদ জানান।

এবারের আয়োজনে যোগ হয় প্রজন্ম জাবিয়ানদের জন্য বিশেষ আয়োজন প্রজন্ম চত্বর। যা দুই প্রজন্মকে এক সুতোয় বাঁধতে বিশেষ চমক সৃষ্টি করেছে। এক ডলারে বাস ভ্রমণ যেন জাহাঙ্গীরনগরের পূর্ণতা প্রদান করে। এটি ক্যাম্পাস জীবনের একটি ঐতিহাসিক মুহূর্তকে স্মরণ করিয়ে দেয়। জাবি ক্যাম্পাস থেকে রাজধানীতে আসতে সাধারণত এক টাকা ভাড়া দেওয়া লাগে ক্যাম্পাসের বাসে।

ঢাকা/হাসিবুল/এনএইচ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়