ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

কানাডা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটির অনুমোদন

আহসান রাজীব বুলবুল, কানাডা থেকে  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৮, ২২ সেপ্টেম্বর ২০২২  
কানাডা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটির অনুমোদন

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কানাডা শাখার আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটি। গত সোমবার সুকোমল রায়কে আহ্বায়ক এবং আবীর খন্দকার, তাসমিয়া শাওন ও মনিরুল ইসলাম তারেককে যুগ্ম-আহ্বায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন কামরুল ইসলাম, তাজুল ইসলাম, সিদ্দারর্থ সাহা, সেলিনা পারভীন রিনি, মো. মাসুদুর রহমান, আহবাব হোসেন, তাসফিন হোসাইন, মৌ ইসলাম, জাফর আহমেদ, জুলহাস উদ্দিন, মাহমুদুল হাসান আসিফ।

সংগঠন থেকে জানানো হয়, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, কানাডার আহ্বায়ক কমিটি প্রবাসের মাটিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে সমুন্নত রেখে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আন্তরিকতার সাথে কাজ করে যাবে। কানাডার বিভিন্ন জায়গায় ছড়িয়ে ছিটিয়ে থাকা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের একত্রিত করে আগামী দিনে একটি পূর্ণাঙ্গ কমিটি দেওয়ার কার্যক্রম চালিয়ে যাবে।

আহ্বায়ক কমিটি অনুমোদনের জন্য কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুকে স্বেচ্ছা সেবক লীগ, কানাডার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করা হয়েছে।

/বুলবুল/সাইফ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়