ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মালয়েশিয়ায় স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন

এস.এ সৌরভ, মালয়েশিয়া || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০২, ৬ ডিসেম্বর ২০২২   আপডেট: ১১:১১, ৮ ডিসেম্বর ২০২২
মালয়েশিয়ায় স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন

সদস্য সংগ্রহ ও বিজয় দিবসের আলোচনা সভা করেছে স্বেচ্ছাসেবক লীগ, মালয়েশিয়া শাখা। রোববার সন্ধ্যায় কুয়ালালামপুরের একটি হোটেলে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয়  কার্যনির্বাহী সংদের উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বরদা ভূষণ রায় লিটন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠা করতে হলে আমাদেরকে সৎ এবং সতর্ক থাকতে হবে। আমাদের ত্যাগ স্বীকার করতে হবে। একই সঙ্গে আমাদের মাঝে নীতি ও আদর্শ থাকতে হবে এবং দুর্নীতিমুক্ত থাকতে হবে। তবেই সমাজে বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠা হবে। সেই সাথে সংগঠনে নারী সদস্য বৃদ্ধিতে দিক নির্দেশনা দেন।

লিটনকে কাছে পেয়ে নেতাকর্মীরা বলেন, মালয়েশিয়ায় রাজনীতি করতে গিয়ে সংগঠনের নেতারা গ্রেপ্তার হলে বছরের পর বছর জেলও খাটতে হয়েছে তাদের। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে গিয়ে জেল খাটা কর্মীরা দেশটি নিয়োজিত বাংলাদেশ হাইকমিশন থেকে কোনো সহায়তা না পাওয়ায় ক্ষোভ প্রকাশ করেন।

মালয়েশিয়া স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ আর সোহাগ সরকারের সঞ্চালনায় সভাপতিত্ব করেন সংগঠনটির মালয়েশিয়া শাখার সভাপতি বিএম বাবুল হাসান।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, সংগঠনের সহসভাপতি নয়ন হোসেন কাজল, বদিউল ইসলাম, হারুন খন্দকার, সুমন মোল্লা, রফিক সিকদার, এস এম শাহ আলম, মোহাম্মদ জাহাঙ্গীর মোল্লা, সাংগঠনিক সম্পাদক আপেল মাহমুদ, মুনিম আহমেদ রানা, আবু হানিফ, ফাইরুজ, সাংগঠনিক সম্পাদক আপেল মাহমুদসহ অনেকে।

/হাসান/সাইফ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়