RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৯ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৫ ১৪২৭ ||  ১২ রবিউস সানি ১৪৪২

অস্ট্রেলিয়ার সাংবাদিকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে তহুরা

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১১, ২১ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
 অস্ট্রেলিয়ার সাংবাদিকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে তহুরা

অস্ট্রেলিয়ার বিপক্ষে দুটি গোলের সুযোগ পেয়েছিলেন বাংলাদেশের ফরোয়ার্ড তহুরা খাতুন। দুটিই তিনি জালে জড়িয়েছেন। তাতে বাংলাদেশ প্রথমবারের মতো এএফসি অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল টুর্নামেন্টে ঐতিহাসিক ড্র করছে, পয়েন্ট পেয়েছে। তহুরার পারফরম্যান্সে যারপরনাই বিস্মিত অস্ট্রেলিয়ার সাংবাদিকরা। পাশাপাশি অস্ট্রেলিয়ার কোচও তহুরার খেলায় মুগ্ধ।

ম্যাচ শেষে অস্ট্রেলিয়ার সাংবাদিক ও ক্যামেরাম্যানরা খুঁজে বেড়াচ্ছিল তহুরাকে। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে তহুরা আসেননি। এসেছেন কোচ গোলাম রাব্বানী ছোটন। তাকে অস্ট্রেলিয়ার সাংবাদিকরা ম্যাচ নিয়ে কোনো প্রশ্ন না করে তহুরাকে নিয়ে প্রশ্ন করল। তহুরাকে তারা কিভাবে নার্সিং করবে, কিভাবে কাজে লাগাবে?

সেখান থেকে তারা চলে যায় মিক্স জোনে। বার বার তহুরার কথা জিজ্ঞেস করছিল। সে কি টিম বাসে উঠে গেছে? নাকি এখনো ড্রেসিং রুমে আছে? যখন জানল যে ড্রেসিং রুমে আছে তখন ক্যামেরা ও বুম নিয়ে প্রস্তুত হল। তহুরা আসার পর হল আরেক বিপত্তি। তহুরা তো ইংরেজি বুঝে না। বলতেও পারে না। এ সময় বাফুফের হেড অব মিডিয়া অ্যান্ড পিআরও আহসান আহমেদ অমিত এলেন দ্বোভাষীর ভূমিকায়। তার মাধ্যমে একের পর এক প্রশ্ন-উত্তর চললো বেশ কিছুক্ষণ।

এরপর অস্ট্রেলিয়ার কোচকে প্রশ্ন করা হয় বাংলাদেশের একজন খেলোয়াড়ের নাম বলতে, যার খেলা তার চোখে লেগেছে। তিনি নাম বলতে না পারলেও তহুরার জার্সি নম্বর ঠিকই বলেছেন, ‘জার্সি নম্বর ১০। সে খুবই ভালো খেলেছে। তার খেলা ভালো লেগেছে। সে ভালো খেলোয়াড়।’

 

থাইল্যান্ড/আমিনুল/নাসিম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  

সর্বশেষ

পাঠকপ্রিয়