সারা বাংলা

এ সপ্তাহের রাশিফল

বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটি (বিএএস)’র সহায়তায় চলতি সপ্তাহে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন অ্যাস্ট্রোলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম।

 

চলতি সপ্তাহে বুধ ও শনি বক্রি অবস্থায় রয়েছে। চন্দ্র শুক্র, শুক্র ইউরেনাস ৯০ ডিগ্রি সম্পর্ক করায় বিভিন্ন রাশির ওপর শুভাশুভ ফল নিয়ে আসবে। বৃহস্পতি ইউরেনাসের ১২০ ডিগ্রি সম্পর্ক অপ্রত্যাশিতভাবে নানা সুযোগ ও প্রত্যাশাপূরণের দ্বার খুলে দিতে পারে।

 

চলুন এবার জেনে নেওয়া যাক দ্বাদশ রাশির ২৩ থেকে ৩০ মে পর্যন্ত শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা।

 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): লোকে বলে জ্ঞানই শক্তি। আপনি যদি শিক্ষাগত দিক থেকে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান তবে এখনই সময় নিজেকে প্রস্তুত করার। পেশাজীবী হলে উপস্থিত বুদ্ধিমত্তার সাহায্যে নিজের যোগ্যতা প্রমাণ করার সুযোগ পেতে পারেন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়তে পারে। কাজের ফলের দিকে লক্ষ্য না করে কাজের গুণগত মান ঠিক রাখার চেষ্টা করুন। আপনার দীর্ঘদিনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে।

 

বৃষ রাশি (২১ এপ্রিল-২১মে): সংসারে শান্তির জন্য মনের মিল দরকার। কর্কশ বাক্য বিনিময় আপনার মানসিক অশান্তির কারণ হতে পারে। ছোট-খাটো বিষয়ে ছাড় দেওয়ার মানসিকতা আপনাকে ছোট করবে না বরং বড় করবে। অভিজ্ঞ কারো দিকনির্দেশনা সফল হওয়ার পথে আপনাকে অনুপ্রেরণা যোগাবে। কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ পেতে পারেন।

 

মিথুন রাশি (২২ মে-২১ জুন): সুখী হওয়ার জন্য অনেক কিছুর প্রয়োজন নেই। দরকার পরিকল্পিত জীবন ব্যবস্থা। বহুমূখী চিন্তাভাবনার কারণে পরিচিতমণ্ডলে জনপ্রিয়তা পাবেন। কেউবা আপনার সঙ্গলাভে ব্যতিক্রম কিছু করে বসতে পারে। আপনার পক্ষে বাস্তবসম্মত সিদ্ধান্ত গ্রহণ করা কঠিন হতে পারে। পাওনা অর্থ আদায় হতে পারে। সন্তানলাভে বিড়ম্বনায় পড়তে হতে পারে।

 

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): আবেগ দিয়ে কিছু মানুষের হৃদয় জয় করা যায়। বাস্তবতা মোকাবেলা করা যায় না। এজন্য দরকার দৃঢ় মনোবল। আপনার আয়ের অঙ্ক বেশ ওঠানামা করতে পারে। অপ্রয়োজনীয় ব্যয় পরিহার করুন। গুরুত্বপূর্ণ যোগাযোগের জন্য সময়টি বেশ সম্ভাবনাময়। আপনার কোনো কাজে পদস্থ কারো সহযোগিতা পেতে পারেন।

 

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): সিংহের গর্জন নির্জন বনকে প্রকম্পিত করে। সৎ সাহসিকতা আপনাকে বিজয়ী করবে। বন্ধু কিংবা সহকর্মীদের সহযোগিতায় আপনার ইচ্ছা পূরণ হতে পারে। কোথাও বেড়াতে যেতে পারেন। কারো সঙ্গে সম্পর্ক গড়ে তোলার আগে বাস্তবতাভিত্তিক চিন্তাভাবনা করুন। প্রকাশনামূলক কাজে বিড়ম্বনায় পড়তে হতে পারে।

 

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): অলসতার কারণে অনেক সুযোগই হাতছাড়া হয়ে যায়। আর তখন আমরা বলি, কপালে নাই, পোড়া কপাল আমার। এ ধরনের কথা না বলে বাস্তবভিত্তিক চিন্তাভাবনা করুন। চাকুরিপ্রার্থীরা কোনো ভালো খবর পেতে পারেন। পেশাজীবীদের জন্যও সময়টি শুভ সম্ভাবনাময়। মাতৃস্বাস্থ্য বিয়য়ক ক্ষেত্রে প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। পাওনা অর্থ আদায় হতে পারে।

 

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): ছোটবেলায় আমরা প্রায় সবাই পড়েছি ‘একাদশে বৃহস্পতি’ জ্যোতিষ শাস্ত্রে এটি একটি শুভ যোগ। আপনার জন্মকালীন ছকে যদি অশুভ যোগ না থাকে তবে সময়টি খুবই সম্ভাবনাময়। নানারকম কাজের মাধ্যমে আপনার প্রতিভা বিকাশের সুযোগ পাবেন। বন্ধু কিংবা সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। আপনার প্রত্যাশা পূরণ হতে পারে।

 

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): পেশাগত কাজে সাফল্যের জন্য দরকার মন+যোগ। মনকে কেন্দ্রীভূত করার জন্য যোগাসন চর্চা করতে পারেন। বাধাবিঘ্ন বড় বড় সাফল্যের পথে মানুষকে এগিয়ে নিয়ে যায়। আর্থিক কিংবা অন্য কোনো বাধাকে অতিক্রম করে আপনি সফল হবেন। আপনি যদি ব্যবসায়ী হয়ে থাকেন তবে নতুন বিনিয়োগ বুঝে শুনে করুন।

 

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ পেতে পারেন। দূরে কোথাও ভ্রমণের আগে প্রয়োজনীয় সাবধানতা অবলম্বন করুন। চাকুরপ্রার্থীরা কোনো সুখবর পেতে পারেন। পেশাজীবীদের কর্মব্যস্ততা বাড়তে পারে। আপনার কোনো ইচ্ছা পূরণ হতে পারে। অংশীদারি ব্যবসায়ে বিনিয়োগ অশুভ। সুযোগ থাকলে চুক্তির বিষয়পত্র ভালোভাবে জেনে নিন।

 

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): আপনি মানসিক নিরাপত্তা খুঁজে বেড়ান। অনিশ্চয়তাবোধ আপনাকে তাড়া করে বেড়ায়। আর তাই খুটিঁনাটি বিষয়ের প্রতি আপনার মনোযোগ বেশি। গবেষণামূলক কাজে আপনি অনেক তথ্য পেতে পারেন। তবে নিজের সন্দেহপ্রবণতার জন্য তা কুক্ষিগত রাখার চিন্তাভাবনা আপনাকে পিছিয়ে ফেলতে পারে। গোপন বিষয়গুলো গোপনই থাক না।

 

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। ধর্মীয় কোনো গুরুর সান্নিধ্য পেতে পারেন। কোনো গুণী ব্যক্তি আপনাকে জীবন সম্পর্কে কোনো মূল্যবান উপদেশ দিতে পারেন। পেশাসংক্রান্ত আলোচনায় অগ্রগতি হতে পারে। বন্ধু কিংবা সহকর্মীর সহযোগিতা লাভ করতে পারেন। আপনার কোনো আশা পূরণ হতে পারে।

 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): উদরপূর্তি করতে গিয়ে বেখেয়াল হলে চলবে না। শরীর ও মন খুব ভালো যাবে না। ব্যস্ততার মাঝেও আপনার কিছু সময় বিশ্রামের প্রয়োজন। আপনার সহযোগিদের কর্মদক্ষতা ও আন্তরিক মানসিকভাবে প্রফুল্ল রাখবে। ব্যবসায়ীক কাজে লাভবান হতে পারেন। সম্ভাব্যক্ষেত্রে সন্তানলাভের যোগ রয়েছে। গঠনমূলক কাজে সাফল্য পাবেন।

 

আপনার রাশিচক্র সম্পর্কে জানতে অভিজ্ঞ কোনো অ্যাস্ট্রোলজারের পরামর্শ নিন।

 

ইমেইল: fazleazim09@gmail.com

     

রাইজিংবিডি/ঢাকা/২৩ মে ২০১৫/ফিরোজ