সারা বাংলা

এ সপ্তাহের রাশিফল

বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটি (বিএএস)’র সহায়তায় চলতি সপ্তাহে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন অ্যাস্ট্রোলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম।

 

চলুন এবার জেনে নেওয়া যাক দ্বাদশ রাশির ২৭ জুন থেকে ৪ জুলাই পর্যন্ত শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা। 

 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): নিজেকে প্রমাণ করার সুযোগ সবাই পায়। কিন্তু সবাই কাজে লাগাতে পারে না। এর কারণ হচ্ছে অলসতা ও কৌশলের অভাব। একটু বেখেয়ালে কোনো ধরনের সুযোগ হাতছাড়া হতে পারে। হঠাৎ বাড়তে পারে ব্যয়। ধর্মীয় কোনো গুরুর সান্নিধ্য পেতে পারেন। পেশাগত কাজে কিছুটা বিড়ম্বনায় পড়তে হতে পারে। তবে পরিস্থিতি আপনার অনুকূলে থাকতে পারে।

 

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): ব্যবসায়ে বিক্রি বাড়তে পারে। সপ্তাহের শুরুতে নতুন কোনো চুক্তির মাধ্যমে লাভবান হতে পারেন। উচ্চশিক্ষার্থে বিদেশ যাওয়ার বিষয়ে তৎপরতা বাড়তে পারে। প্রবাস থেকে কোনো ভালো খবর পেতে পারেন। দাম্পত্য সম্পর্কে টানাপেড়েন দেখা দিতে পারে।

 

মিথুন রাশি (২২ মে-২১ জুন): শরীর খুব একটা ভালো না-ও যেতে পারে। গ্যাস্ট্রিক কিংবা দন্তরোগে ভুগতে পারেন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। সাহসী পদক্ষেপের মাধ্যমে লাভবান হতে পারেন। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে। ব্যয় বাড়তে পারে।

 

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগ বসানো কঠিন হতে পারে। খেলার মাঠে ঘটতে পারে অপ্রিতিকর কোনো ঘটনা। ফটকা কারবার কিংবা জুয়ায় আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হতে পারেন। উদরের পীড়ায় ভুগতে পারেন। দাম্পত্য সম্পর্কে কিছুটা রেশারেশি থাকতে পারে। ছোটখাট সমস্যাকে টেনে লম্বা না করলেই ভালো করবেন।

 

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): পারিবারিক ঝামেলা মানসিক অশান্তির কারণ হতে পারে। সমস্যার কথা ভেবে ইতিহাস রচনা না করে সমাধানের উপায় নিয়ে ভাবুন। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে নতুন কোনো সদস্য যোগ হতে পারে। তবে চলতে হবে সাবধানে। আথ্রাইটিসের সমস্যা বাড়তে পারে। অবিবাহিতদের বিয়ের আলোচনা হতে পারে।

 

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): আপনি কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ পেতে পারেন। সন্তান সম্পর্কিত চিন্তা বাড়তে পারে। মেজাজ রাখতে হবে ঠাণ্ডা আর খেতে হবে স্বাস্থকর খাবার যাতে উচ্চরক্তচাপ আপনাকে কাবু করতে না পারে। প্রেমের সম্পর্কে বৈশাখী ঝড়ো হাওয়া বইতে পারে।

 

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): পাওনা টাকা দেবে বলে কেউ আপনাকে ঘুরাতে পারে। এ ধরনের ব্যক্তিদের সম্পর্কে সচেতন থাকুন। কোনো কারণে আপনার আয়ে বাধার সৃষ্টি হতে পারে। কারো সঙ্গে মতের অমিল হতে পারে। গঠনমূলক চিন্তাভাবনায় সাফল্য পেতে পারেন। ক্রীড়াবিদদের জন্য সময়টি সম্ভাবনাময়।

 

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): চিন্তাভাবনায় দোদুল্যমানতার জন্য কোনো সিদ্ধান্ত নিতে বিলম্ব হতে পারে। আপনার হাতে নগদ অর্থের প্রবাহ বাড়তে পারে। ভ্রমণে বের হলে একটু বাড়তি সময় নিয়ে বের হোন। নচেত বিড়ম্বনায় পড়তে হতে পারে। সম্ভাব্যক্ষেত্রে স্থাবর সম্পত্তিতে বিনিয়োগের সম্ভাবনা রয়েছে। গৃহস্থালী ব্যয় বাড়তে পারে।

 

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): যৌথমূলধনী ব্যবসায়ে পার্টনারের সঙ্গে মতের অমিল হতে পারে। অনাকাঙ্ক্ষিত বিরোধ এড়াতে ব্যবসায়িক লেনদেনের লিখিত প্রমাণ রাখুন। পাওনা আদায় বিলম্বিত হতে পারে। পুরানো সম্পর্কগুলোকে যোগাযোগের মাধ্যমে সচল করে তুলতে ভুলবেন না। কোনো সুখবর পেতে পারেন। কারো চিকিৎসায় হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে।

 

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): লোকে বলে সৎ সঙ্গে স্বর্গবাস, অসৎ সঙ্গে সর্বনাশ। ক্ষতিকর বন্ধুত্বের সম্পর্ক আপনার সাফল্যের পথে বাধার কারণ হতে পারে। বড় কোনো ধাক্কা খাওয়ার আগে নিজেকে গুছিয়ে নিন। সহকর্মীদের সঙ্গে সম্পর্কে টানাপোড়েন দেখা দিতে পারে। পাওনা অর্থ আদায়ের সম্ভাবনা রয়েছে।

 

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): প্রতিরক্ষা পেশায় আগ্রহীদের জন্য সম্ভাবনাময় কোনো সুযোগ আসতে পারে। বসের সঙ্গে মতের অমিল হতে পারে। বন্ধুদের কাছ থেকে চাকুরি সংক্রান্ত কোনো সুখবর পেতে পারেন। অসুস্থ কাউকে দেখতে হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে।

 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): দূরদেশে ভ্রমণ সম্পর্কিত ব্যস্ততা বাড়তে পারে। ধর্মীয় কোনো গুরুর সান্নিধ্য পেতে পারেন। পেশাগত কাজে সাফল্যের দেখা পাবেন। সুবিধাবাদী বন্ধুদের ব্যাপারে সচেতন থাকুন। দাম্পত্য সম্পর্কে পারষ্পরিক বোঝাপড়ায় মানসিক প্রশান্তি বাড়বে।

 

আপনার রাশিচক্র সম্পর্কে জানতে নাম, জন্মতারিখ ও সময়, জন্মস্থান ও বর্তমান স্থানের নাম উল্লেখ করে ইমেইল করুন এই ঠিকানায়। e mail: fazleazim09@gmail.com।

       

রাইজিংবিডি/ঢাকা/২৭ জুন ২০১৫/ফিরোজ