সারা বাংলা

জুয়েলারি পরুন স্টাইলিশভাবে

তাসনিম পৃথ্বী : খুব সুন্দর একটা ড্রেস কিংবা সঙ্গে প্রচুর মেকআপ এটাই আপনাকে পার্টির মধ্যমনি করার জন্য কী যথেষ্ট? মোটেই না। জুয়েলারি ছাড়া ব্যাপারটা ঠিক জমে উঠে না। কিন্তু সেই জুয়েলারিও পরতে হবে সঠিকভাবে। যেন আপনাকে লাগে আরও সুন্দর!

 

নেক পিস: একের অধিক নেক পিস পরুন। খেয়াল রাখুন সেগুলো যেন বিভিন্ন রঙ আর আকারের হয়ে থাকে। যদি আপনি একটু কোমলতা আনতে চান তা হলে বিভিন্ন ধরনের পার্লের নেকপিস ব্যবহার করুন। আরেকটু ক্যাজুয়াল লুক আনতে চাইলে পরতে পারেন বিভিন্ন আকারের চেইন একসঙ্গে।

 

রিং: যদি অনেক বড় রিং পরেন তাহলে এর সঙ্গে অন্য কোনো রিং পরার দরকার নেই। আর যদি পরতে চান তাহলে অন্য হাতে পরুন। তবে অবশ্যই ম্যাচিং করে।

 

জুয়েলারি পরার সময় সৃজনশীল হন:  আপনার যদি অনেক বড় খুব সুন্দর কোনো রিং থাকে তবে তা আঙ্গুলে না পরে পরতে পারেন গলায়, চেইনের সঙ্গে। একটা চেইনের মাঝে লকেটের মত দিয়ে গলায় পরে নিন। আবার অনেক লম্বা চেইন হাতে পেচিয়ে পরতে পারেন ব্রেসলেট এর মত করে। আবার চাইলে অনেক ধররনের মেটালের জুয়েলারি পরতে পারেন একই সঙ্গে। দেখতে বেশ লাগবে। যেমন বিভিন্ন মেটালের চুড়ি একসঙ্গে পরে নিন। দেখবেন অন্য রকম লাগছে আপনাকে।

     

রাইজিংবিডি/ঢাকা/৩০ আগস্ট ২০১৫/ফিরোজ