সারা বাংলা

পৌনে ২ কোটি টাকার জাল স্ট্যাম্পসহ দম্পতি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের মাঝুখান এলাকা থেকে পৌনে দুই কোট টাকা মূল্যের জাল রেভিনিউ স্ট্যাম্প, কোর্ট ফি স্ট্যাম্পসহ স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে সিআইডির গাজীপুর কার্যালয়ে সিআইডির ঢাকা জোনের বিশেষ পুলিশ সুপার মো. আবু সুফিয়ান এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

 

গ্রেপ্তারকৃতরা হলেন- বরিশালের কোতোয়ালী থানার দক্ষিণ রূপাতলী এলাকার মৃত ইছহাক হাওলাদারের ছেলে মো. ফারুক হাওলাদার (৪৫) ও তার স্ত্রী মাসুমা বেগম (৩৫ )। তারা গাজীপুরের মাঝুখান মধ্যপাড়া এলাকার আক্কাস আলীর বাড়িতে ভাড়া থাকতেন।

 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর সিআইডির সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফ হোসেনের নেতৃত্বে বৃহস্পতিবার রাতে আক্কাস উদ্দিনের বাড়িতে অভিযান চালানো হয় । এ সময় ওই দম্পতিকে আটক করা হয়। এসময় তাদের ঘর থেকে ১০ টাকা মূল্যমানের এক কোটি ৩০ লাখ জাল রেভিনিউ স্ট্যাম্প, দুই টাকা মূল্যমানের ৩২ হাজার টাকা মূল্যের বিশেষ আঠালো স্ট্যাম্প, চার টাকা মূল্যমানের ৩০ হাজার ৪০০ টাকা মূল্যের জাল কোর্ট ফি, পাঁচ টাকা মূল্যমানের ১২ লাখ টাকা মূল্যের জাল কোর্ট ফি স্ট্যাম্প, ২০ টাকা মূল্যমানের ১৭ লাখ ৬০ হাজার মূল্যের কোর্ট ফি জাল স্ট্যাম্প ও ৫০টাকা মূল্যমানের ৫ লাখ ৫০ হাজার টাকা মূল্যের দলিল,  ও জাল স্ট্যাম্প তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

 

এ ঘটনায় পুলিশ পরিদর্শক দুলাল চন্দ্র সেন বাদী হয়ে জয়দেবপুর থানায় মামলা করেছেন।

   

রাইজিংবিডি/ গাজীপুর/ ৪ নভেস্বর ২০১৬/ হাসমত আলী/ইভা