সারা বাংলা

সিরাজগঞ্জে দুজনের মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের তাড়াশের হাটিকুমরুল-বনপাড়া মহাসড়ক ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বৃদ্ধসহ দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

বুধবার দুপুরে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের ৮নং ব্রিজ ও তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

 

এদের মধ্যে নাটোরের গুরুদাসপুর উপজেলার খামারনাচকৈড় ইউনিয়নের শাহাপুর গ্রামের মৃত সকিন শেখের ছেলে রফিকুল ইসলামের (৬০) পরিচয় পাওয়া গেলেও অপরজনের পরিচয় পাওয়া যায়নি।

 

তাড়াশ থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল মতিন জানান, তাড়াশ উপজেলার হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে ৮নং ব্রিজের পুকুরে রফিকুল ইসলামের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন।

 

খবর পেয়ে দুপুরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করে। সেখানে তার পকেটে থাকা মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় শনাক্ত করা হয়।

 

অন্যদিকে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সুরাইয়া পারভীনের সংবাদের ভিত্তিতে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে অজ্ঞাতনামা (৫০) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

তিনি জানান, মঙ্গলবার সন্ধ্যায় অজ্ঞাতনামা ওই ব্যক্তি তাড়াশের নওগাঁয় মাজারে অসুস্থ হয়ে পড়েন। এ সময় স্থানীয় এক ভ্যানচালক তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তার মৃত্যু হয়।

 

তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অজ্ঞাত এই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন ছিলেন। মাজার এলাকায় বেশ কয়েকদিন যাবত তিনি অবস্থান করছিলেন। ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে তাড়াশ থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

   

রাইজিংবিডি/সিরাজগঞ্জ/১৪ ডিসেম্বর ২০১৬/অদিত্য রাসেল/রিশিত