সারা বাংলা

উত্ত্যক্তের প্রতিবাদ করায় বখাটের হামলা, আটক ২

লক্ষ্মীপুর সংবাদদাতা: স্কুলছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বখাটেদের বেদম মারধরে এক যুবক আহত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ মান্দারীর আমিন বাজার এলাকায় রোববার বিকেলে এ ঘটনা ঘটে। প্রতিবাদী এই যুবকের নাম নাসির উদ্দিন (২০) । তিনি দক্ষিণ মান্দারী গ্রামের চুলু ব্যাপারির ছেলে। অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় প্রেরণ করেছেন।

অভিযুক্ত বখাটে নিজাম উদ্দিন একই উপজেলার দিঘলী ইউনিয়নের দুর্গাপূর এলাকার কামালের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মান্দারী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির এক ছাত্রীর স্কুলে আসা যাওয়ার পথে দীর্ঘদিন থেকেই উত্ত্যক্ত করে আসছিল নিজাম উদ্দিন। এতে নাসির উদ্দিন বাধা দিলে নিজাম তার দলবল নিয়ে তাকে এলোপাতাড়ি মারধর করে। পরে নাসিরের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে। এ সময় ঘটনাস্থল থেকে নিজাম ও তার সহযোগী রিয়াদকে আটক করে পুলিশে সোপর্দ করে।

আহত নাসির উদ্দিনকে উদ্ধার করে নেওয়া হয় লক্ষ্মীপুর সদর হাসপাতালে। কিন্তু অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় প্রেরণ করেন।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, ইভটিজিংয়ের প্রতিবাদ করায় যুবককে মারধর করার ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। রাইজিংবিডি/ লক্ষ্মীপুর/২৪ জুন ২০১৯/ফরহাদ হোসেন/টিপু