সারা বাংলা

রাঙ্গুনিয়ার গুলিবিদ্ধ অটোরিকশা চালক মারাই গেলেন

রাঙ্গুনিয়া সংবাদদাতা: রাঙ্গুনিয়ায় মুখোশধারীদের অতর্কিত গুলিতে আহত সিএনজি অটোরিকশা চালক শাহেদুল ইসলাম (২৮) অবশেষে শুক্রবার সকালে মারা গেছেন।

চট্টগ্রাম মেডিকেলে ৫ দিন ধরে চিকিৎসাধীন থাকার পর সকাল সাড়ে ১১টার দিকে মারা যান তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন সরফভাটা ইউপি চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরী। লাশ ময়নাতদন্ত শেষে রাত ৮টার দিকে তাঁর নিজ বাড়ি সংলগ্ন মাদ্রাসা মাঠে জানাজা নামাজ শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হবে। এদিকে এই ঘটনায় অজ্ঞাত ২ আসামিকে বিবাদী করে রাঙ্গুনিয়া থানায় নিহতের মা ফাতেমা বেগম যে মামলা করেছিলেন সেটি এখন হত্যা মামলা হিসেবে পরিবর্তীত হবে বলে জানিয়েছে পুলিশ।

গেল রোববার মধ্যরাত সাড়ে ৩টার দিকে উপজেলার সরফভাটা ইউনিয়নের হাজারীখীল এলাকার ইসমাইল সিকদার কেজি স্কুলের পাশে অজ্ঞাত মুখোশধারীরা সন্দেহজনক ঘুরাফেরা করছিল। স্থানীয়রা তাদের দাঁড়াতে বলার পর মুখোশধারীরা অতর্কিত গুলি চালালে গুলিবিদ্ধ হয় আবদুল গফুরের পুত্র ও সিএনজি অটোরিকশা চালক শাহেদুল ইসলাস। তার কপালের ঠিক মাঝখানে গুলি লেগে গুরুতর আহত হলে প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ও পরে চট্টগ্রাম মেডিকেলে নেওয়া হয়। ৫ দিন চিকিৎসাধীন থাকার পর সেখানেই তাঁর মৃত্যু হয়। আসামিদের ধরতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অভিযান চালিয়ে যাচ্ছে। রাইজিংবিডি/ চট্টগ্রাম/ ১৯ জুলাই ২০১৯/জগলুল হুদা/সাজেদ