সারা বাংলা

খুলনায় বিএনপির বিভাগীয় সমাবেশ শুরু

নিজস্ব প্রতিবেদক, খুলনা : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে খুলনায় দলের বিভাগীয় সমাবেশ শুরু হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৩টায় মহানগরীর শহীদ হাদিস পার্কে সমাবেশ শুরু হয়।

সমাবেশের শুরুতে মহানগর, বিভাগীয় ও জেলা পর্যায়ের নেতারা বক্তব্য রাখেন। তবে, বৈরি আবহাওয়ার কারণে সমাবেশে কিছুটা ছন্দ পতন ঘটে।

দুপুর থেকে বিভিন্ন জেলা-উপজেলা থেকে ব্যানার হাতে মিছিল নিয়ে সমাবেশস্থলে প্রবেশ করেন নেতা-কর্মীরা। সমাবেশে সভাপতিত্ব করছেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর শাখার সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।

সমাবেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ জ্যেষ্ঠ নেতারা তৃণমূল নেতাকর্মীদের উদ্দেশে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখছেন। বিশেষ অতিথির বক্তব্য রাখছেন জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও নজরুল ইসলাম খান। অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, শামসুজ্জামান দুদু, অ্যাডভোকেট নিতাই রায় চৌধূরী, চেয়ারপারসনের উপদেষ্টা এম নুরুল ইসলাম দাদু, মশিউর রহমান, সৈয়দ মেহেদী আহমেদ রুমী, কবির মুরাদ, যুগ্ম মহাসচিব ও সুপ্রিম কোর্ট বারের সাধারণ সম্পাদক ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন।

সমাবেশ পরিচালনা করছেন নগর বিএনপির সাধারণ সম্পাদক সাবেক মেয়র মনিরুজ্জামান মনি ও জেলা শাখার সাধারণ সম্পাদক আমীর এজাজ খান। রাইজিংবিডি/খুলনা/২৫ জুলাই ২০১৯/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল